থানার মধ্যেই বাজেয়াপ্ত গাড়িগুলো পুড়ে ছাই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


থানার মধ্যেই বাজেয়াপ্ত গাড়িগুলো পুড়ে ছাই

Share This

থানার মধ্যেই বাজেয়াপ্ত গাড়িগুলো পুড়ে ছাই


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, পশ্চিমবঙ্গ, 04/09/2021 : শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের অধীনে প্রধান নগর থানার সামনে একটি বড় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। পুলিশের বাজেয়াপ্ত বেশ কয়েকটি গাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের অধীনে প্রধান নগর থানার নতুন ভবনের সামনে, শুক্রবার রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনার কারণে এলাকায় এবং পুলিশ প্রশাসনেও চাঞ্চল্য সৃষ্টি হয়। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের অধীনে প্রধান নগর থানার ঠিক সামনে, শিলিগুড়ি রেগুলেটর  মার্কেট এক নম্বর গেটের কাছে প্রধান নগর থানা কর্তৃক বাজেয়াপ্ত করা গাড়িতে এই ঘটনা ঘটে। 


জানা গেছে যে রাত: টা ৮.২৫ মিনিটে ওই জায়গা থেকে আগুনের একটি ছোট্ট স্ফুলিঙ্গ দেখা দেয় এবং কয়েক মিনিট পরে আগুনের স্ফুলিঙ্গটি ভয়াবহ রূপ ধারণ করে। তবে কিছু ফলের ঝুড়িও ঘটনাস্থলে রাখা হয়েছিল। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের অধীনে প্রধান  নগর থানার পুলিশ এই ঘটনার খবর পাওয়ার সাথে সাথে  প্রধাননগর থানার অফিসার এবং পুলিশ কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান এবং উল্লিখিত এলাকাটি খালি করেন, যাতে আর কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের।

এই এলাকার বিদ্যুতের লাইনও কিছু সময়ের জন্য বিচ্ছিন্ন ছিল। তারপর প্রধান নগর থানার পুলিশ ঘটনা সম্পর্কে দমকল খবর দিলে , দমকল বিভাগ খবর পাওয়ার প্রায় 20 থেকে 25 মিনিট পরে, 2 টি দমকল ইঞ্জিন সহ  ঘটনাস্থলে পৌঁছে এবং প্রায় 1 ঘন্টার কঠোর প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা হয় নিয়ন্ত্রণে ছিল তবে কিভাবে এই আগুনের সূত্রপাত হয়েছে সে বিষয়ে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি। 

সূত্রের খবর অনুযায়ী, আরও জানা গেছে যে শনিবার পুলিশ প্রশাসনের অন্যান্য শীর্ষ আধিকারিকরা ঘটনাস্থল পরিদর্শন করে শেষ পর্যন্ত কীভাবে আগুন লাগল তা জানার চেষ্টা করবেন। এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায়, প্রধান নগর থানার বাজেয়াপ্ত কিছু যানবাহন সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে।

ঘটনার খবর শুনে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের এসিপি ডক্টর চন্দন দাস এবং শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের গোয়েন্দা বিভাগের এসিপি রাজেন ছেত্রী ঘটনাস্থলে পৌঁছে পুরো ঘটনার তদন্ত শুরু করেন।

শিলিগুড়ি থেকে দীপ চৌধুরীর রিপোর্ট

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages