ভারতে ঢুকে পড়া পাক কিশোরকে ফেরাল বিএসএফ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারতে ঢুকে পড়া পাক কিশোরকে ফেরাল বিএসএফ

Share This

ভারতে ঢুকে পড়া পাক কিশোরকে ফেরাল বিএসএফ


আজ খবর (বাংলা), জলন্ধর, পঞ্জাব, 09/09/2021 : পাঞ্জাব সীমান্ত দিয়ে পাকিস্তান থেকে ফের একবার ভারতে ঢুকে পড়ল এক নাবালক। বিএসএফ তাকে পাক রেঞ্জার্স এর হাতে তুলে দিয়েছে।

আজ ভোরবেলায় পাঞ্জাবের ফিরোজ্পুর সেক্টরে এক নাবালক বিএসএফ জাওয়ানদের হাতে ধরা পড়ে যায়। সেই নাবালককে জিজ্ঞাসাবাদ করে বিএসএফ অফিসারেরা বুঝতে পারেন যে ঐ নাবালক সীমান্তের কাছে নেহাতই এডভেঞ্চার করতে গিয়ে অনিচ্ছাকৃতভাবে আন্তর্জাতিক সীমান্ত পার করে ফেলেছে।

এর পরেই মানবাধিকারের খাতিরে ঐ নাবালককে সীমান্তে নিয়ে গিয়ে পাক রেঞ্জার্স এর হাতে তুলে দেওয়া হয়। প্রসঙ্গত উল্লেখ্য, শুধুমাত্র এই বছরেই অন্তত 10 জন পাকিস্তানি আন্তর্জাতিক সীমান্ত অনিচ্ছাকৃতভাবে পার করে এপারে চলে এসেছিল, যাদেরকে ফের পাক রেঞ্জার্সদের হাতে তুলে দেওয়া হয়েছে ভারতের তরফ থেকে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages