মুর্শিদাবাদে গিয়ে তৃণমূলকে তোপ রাহুল সিনহার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুর্শিদাবাদে গিয়ে তৃণমূলকে তোপ রাহুল সিনহার

Share This

মুর্শিদাবাদে গিয়ে তৃণমূলকে তোপ রাহুল সিনহার


আজ খবর (বাংলা), মুর্শিদাবাদ, পশ্চিমবঙ্গ, 25/09/2021 : দীনদয়াল উপাধ্যায়ের জন্মদিন উপলক্ষে হাসপাতালে ফল বিতরনে উপস্থিতি বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য রাহুল সিনহা। 

এদিন তিনি মুর্শিদাবাদ জেলার লালবাগ মহকুমা হাসপাতালে এসে ৩০১ জন রোগীকে ফল বিতরণ করেন। এদিনের অনুষ্ঠানে এসে রাহুল সিনহা সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, "এই বিধানসভার বিজেপি বিধায়ক গৌরী শংকর ঘোষের বদনাম করার জন্য তৃণমূল কংগ্রেস সকলের সামনে বলে বেড়াচ্ছেন যে, গৌরী শংকর ঘোষ তৃণমূল কংগ্রেসে যোগদান করবেন।" 

পাশাপাশি অভিষেক ব্যানার্জীর কথা উল্লেখ করে বলেন, "অভিষেক ব্যানার্জী বলে বেড়াচ্ছেন, তাদের সঙ্গে বিজেপির একাধিক বিধায়ক যোগদানের অপেক্ষায় আছে। এর উত্তর প্রসঙ্গে তিনি বলেন ক্ষমতা থাকলে থাকলে উপনির্বাচনের আগে বিজেপি বিধায়কদের যোগদান করান। এমনিতেই মুখ্যমন্ত্রী কাঁদতে শুরু করেছেন। সকলের কাছে গিয়ে বলছেন আপনারা সব ভোট আমাকে দিন। একটিও ভোট কাউকে দিয়েন না। আপনারা ভোট না দিলে আমি হেরে যাব। অন্য কেউ মুখ্যমন্ত্রী হয়ে যাবে৷ তিনি আরও বলেন আপনার এত ভয় কিসের এত বিধায়ক আপনাদের সঙ্গে আছে, বিজেপির বিধায়করা আপনাদের দলে যোগদান করছেন। তাহলে ভোট না জেতার ভয় কেন পাচ্ছেন?"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages