মোবাইলে প্রতারণা : সাদা পোশাকে অপরাধীদের ধরল বাংলা আর মুম্বাই পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মোবাইলে প্রতারণা : সাদা পোশাকে অপরাধীদের ধরল বাংলা আর মুম্বাই পুলিশ

Share This

মোবাইলে প্রতারণা : সাদা পোশাকে অপরাধীদের ধরল বাংলা আর মুম্বাই পুলিশ


আজ খবর (বাংলা), নিউ জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ,  24/09/2021 : মোবাইলে প্রতারণা, নিউ জলপাইগুড়ি থানার সাদা পোষাকের পুলিশের সহায়তায় চার অপরাধীকে গ্রেফতার করলো মুম্বাই পুলিশ।

মোবাইলে ১৮ লক্ষ টাকা প্রতারিত হয়ে, গত ৩রা সেপ্টেম্বর, মুম্বাই নর্থ রিজন সাইবার পুলিশ স্টেশনে এফ আই আর দায়ের করেন মুম্বাই নিবাসী মহেন্দ্র কুমার জৈন। যার এফ আই আর নম্বর - ২৮/২০২১. তদন্তে নামে মুম্বাই পুলিশ। 


মোবাইলের সূত্র ধরে, প্রথমে বিহার ও পরে শিলিগুড়িতে লোকেশন মেলে চার অপরাধীর। বৃহস্পতিবার নিউ জলপাইগুড়ি থানার সাদা পোষাকের পুলিশের সহায়তায়, চারজনকেই, নিউ জলপাইগুড়ি স্টেশন সংলগ্ন একটি হোটেল থেকে গ্রেফতার করে পুলিশ। বিহারের বাসিন্দা চার অপরাধী ১) মহম্মদ কামরান আনসারী(২১), ২) আফতাব আলম(১৯), সুমিত শর্মা(২৪), শহীদ আহম্মেদ (২৩)। সকলকে জলপাইগুড়ি আদালতে তোলা হয় বৃহস্পতিবার। 

ধৃতদের বিরুদ্ধে Sec 419/420 act & Informarion Tech act 2008 sec 66 D ধারায় মামলা রুজু করে পুলিশ। ৮ দিনের পুলিশ রিমান্ড নিয়ে, মুম্বাইয়ের উদ্দেশ্যে রওণা হয় মুম্বাই সাইবার ক্রাইম থানার চার সদস্যের পুলিশ দল। পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ি, ধৃতদের জেরা করে, এই চক্রের মূল পান্ডার হদিশ চালাবে মুম্বাই পুলিশ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages