আজ বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবস পালিত হল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবস পালিত হল

Share This

আজ বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবস পালিত হল


আজ খবর (বাংলা), কল্যাণী, নদীয়া, পশ্চিমবঙ্গ, 10/09/2021 : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের অধীনে কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস আজ বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবস উদযাপন করা হয়।

 এইমস কল্যাণীর অধিকর্তা ডাক্তার রামজী সিং হতাশায় আক্রান্ত রোগীদের জন্য একটি মুড ক্লিনিকের উদ্বোধন করেন। ওই হাসপাতালের মনোরোগ বিভাগের প্রধান, ডাক্তার সুকান্ত সরকার জানান,  বিশ্ব আত্মহত্যার রিপোর্ট -২০১৯ অনুযায়ী, প্রতি ১০ হাজার জনে ১০ জনের আত্মহত্যার খবর পাওয়া যায়। বিশেষজ্ঞরা সচেতনতা বৃদ্ধি এবং প্রাথমিক সতর্কতা লক্ষণগুলি যেমন আচরণগত উপসর্গ, পদার্থ ব্যবহার এবং মেজাজের অন্যান্য সমস্যা যেমন, মানসিক অসুস্থতার পারিবারিক ইতিহাসের মতো অত্যন্ত ঝুঁকিপূর্ণ বয়সের গোষ্ঠীগুলিতে বেছে নেওয়ার আহ্বান জানান। 

এই উপলক্ষে এইমস কল্যাণীর কর্মীরা রোগীদের এবং তাদের আত্মীয়দের মধ্যে সচেতনতা সৃষ্টির জন্য একটি স্কিটের ব্যবস্থা করেছিলেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages