ভবানীপুরে ভোট কম পড়লেও মুর্শিদাবাদে স্বাভাবিকভাবে ভোট প্রক্রিয়া চলছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভবানীপুরে ভোট কম পড়লেও মুর্শিদাবাদে স্বাভাবিকভাবে ভোট প্রক্রিয়া চলছে

Share This

ভবানীপুরে ভোট কম পড়লেও মুর্শিদাবাদে স্বাভাবিকভাবে ভোট প্রক্রিয়া চলছে
ভোট দিতে এসেও কোনো নথী দেখাতে পারে নি এই কিশোর


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 30/09/2021 : আজ ভোট চলছে রাজ্যে তিন বিধানসভা কেন্দ্রে। কলকাতার ভবানীপুরে এবং মুর্শিদাবাদের সামসেরগঞ্জ ও জঙ্গিপুরে।

দুপুর 1টা পর্যন্ত ভবানীপুরে ভোট পড়েছে 35.97%; সামসেরগঞ্জে  ভোট পড়েছে 57.15% এবং জঙ্গিপুরে ভোট পড়েছে 53.78% বলে জানা গিয়েছে।

কলকাতার ভবানীপুর বিধানসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী মমতা ব্যানার্জি, বিজেপির প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল ও বাম প্রার্থী শ্রীজীব গোস্বামী এই তিনজনের মধ্যে চলছে ভোট যুদ্ধ। এই কেন্দ্রে বেশ কম ভোট পড়েছে এখনও পর্যন্ত।

ভবানীপুরে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ উঠেছে তৃণমূল নেতা সুব্রত মুখার্জি ও ফিরহাদ হাকিমের বিরুদ্ধে। বিজেপি প্রার্থী ভোটারদের প্রভাবিত করার অভিযোগ জানিয়েছেন নির্বাচন কমিশনে। তিনি ছাপ্পা ভোটের অভিযোগও করেছেন। যদিও তৃণমূলের তরফে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে।


ভবানীপুরে মিত্র ইনস্টিটিউশন, খালসা গার্লস ও জিউস স্কুলে ভুয়ো ভোটার নিয়ে বিজেপি অভিযোগ তুলেছে তৃণমূলের বিরুদ্ধে। কিছু কিছু জায়গায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা চরমে উঠলেও কেন্দ্রীয় বাহিনী ও পুলিশের হস্তক্ষেপে ঝামেলা মিটে যায়। বিজেপি প্রার্থীর বিরুদ্ধে শান্তি ভঙ্গের অভিযোগ করে কমিশনের দ্বারস্থ হয়েছে তৃণমূলও।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages