প্রয়াত হলেন অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রয়াত হলেন অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া

Share This

প্রয়াত হলেন অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, 08/09/2021 : প্রয়াত হলেন বলিউড তারকা আভিনেতা অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। আজ সকালে মুম্বইয়ের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

গত কয়েকদিন লন্ডনে নিজের ফিল্মের শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন অক্ষয় কুমার। মায়ের অসুস্থতার খবর পেয়ে গত সোমবার সেই শ্যুটিং থেকেই তিনি তড়িঘড়ি ফিরে এসেছিলেন মুম্বইতে। অক্ষয়ের মা অরুণা ভাটিয়াকে মুম্বইয়ের একটি নামী হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছিল। 

গতকাল অক্ষয় তাঁর মায়ের সেরে ওঠার জন্যে অনুরাগীদের কাছে মঙ্গলকামনা ও প্রার্থনা চেয়ে টুইট করেছিলেন। আজ সকালে অক্ষয় ফের একবার টুইট করে জানালেন তিনি তাঁর মাকে হারিয়েছেন। 

অক্ষয় তাঁর টুইট বার্তায় লিখেছেন, "আমার মা ছিলেন আমার কেন্দ্রবিন্দু। মাকে হারিয়ে অসহনীয় যন্ত্রণার মধ্যে দিয়ে চলেছি। এই যন্ত্রনা যাতে আমি এবং আমার পরিবার সহ্য করতে পারি সেই সাহসটুকু আমাদের দিন। আমার মা আজ পরম শান্তিতে এই পৃথিবী ছেড়ে অন্য জগতে গিয়ে আমার বাবার সাথে মিলিত হয়েছেন। তিনি যেখানেই থাকুন ভাল থাকুন।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages