সরে গেলেন দিলীপ ঘোষ, বিজেপির নতুন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সরে গেলেন দিলীপ ঘোষ, বিজেপির নতুন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

Share This

সরে গেলেন দিলীপ ঘোষ, বিজেপির নতুন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার
দিলীপ ঘোষ (সর্ব ভারতীয় সহ সভাপতি, বিজেপি)


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 20/09/2021 : বিজেপির অন্দরমহলে সাংগঠনিক রদবদল করা হল।

বিজেপি রাজ্য সভাপতির পদ থেকে সর্ব ভারতীয় পদে নিয়ে যাওয়া হল দিলীপ ঘোষকে।

বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডার নির্দেশে দিলীপ ঘোষকে রাজ্য বিজেপি সভাপতির পদ থেকে সরিয়ে নিয়ে করা হল সর্ব ভারতীয় সহ সভাপতি। কিছুদিন আগে এই পদটি পেয়েছিলেন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া মুকুল রায়। এবার সেই পদেই আসীন হলেন দিলীপ ঘোষ।

সুকান্ত মজুমদার (রাজ্য সভাপতি, বিজেপি)

দিলীপ ঘোষের জায়গায় রাজ্য বিজেপি সভাপতির পদে এলেন বালুরঘাটের সাংসদ ডক্টর সুকান্ত মজুমদার। সুতরাং এখন থেকে মুরলীধর সেন লেনের অফিসে বঙ্গ বিজেপি সভাপতি হিসেবে দেখতে পাওয়া যাবে সাংসদ সুকান্ত মজুমদারকে। শুভেন্দু অধিকারী যেভাবে বিরোধী দলের নেতা হিসেবে কাজ করছিলেন, সেভাবেই করে যাবেন। 

দলের অন্দরে এই যে রদবদল তা কি রুটিন রদবদল ? না কি অন্য্ কিছু ? সেই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে রাজনৈতিক মহলে ? অনেকেই প্রশ্ন তুলেছেন, দিলীপ ঘোষকে সরিয়ে নিয়ে সর্ব ভারতীয় স্তরে কেন বসানো হল ?  বিধানসভা নির্বাচনে শোচনীয় হার ? না কি বঙ্গ বিজেপি ছেড়ে যেভাবে নেতারা অন্য দলে গিয়ে যোগ দিচ্ছেন সেটাই আসল কারন ? এর উত্তর নিশ্চয়ই খুঁজবেন রাজনৈতিক বিশ্লেষক মহল। নজর রাখব আমরাও।


তবে এটা ঠিক সর্ব ভারতীয় স্তরে গিয়ে দিলীপবাবুর দায়িত্ব অনেকটাই বেড়ে যাবে। সর্ব ভারতীয় স্তরে কাজ করার নানান অভিজ্ঞতা তাঁকে অর্জন করতে হবে। যদিও সর্ব ভারতীয় স্তরে তিনি কাজ করতে সক্ষম হবেন বলেই জে পি নাড্ডা ঐ পদে তাঁকে তুলে নিয়ে গেছেন। আজ নতুন রাজ্য সভাপতিকে শুভেচ্ছাও জানিয়েছেন দিলীপ ঘোষ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages