প্রচারে বেরিয়ে মোদীর জন্মদিন পালন প্রিয়াঙ্কা টিবরেওয়ালের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রচারে বেরিয়ে মোদীর জন্মদিন পালন প্রিয়াঙ্কা টিবরেওয়ালের

Share This

প্রচারে বেরিয়ে মোদীর জন্মদিন পালন প্রিয়াঙ্কা টিবরেওয়ালের


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 17/09/2021 : ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচনের 70 নম্বর ওয়ার্ডের উড়িয়া পাড়া এলাকায় প্রধানমন্ত্রীর 71তম জন্মদিবস কে সামনে রেখে প্রচার সারলেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।

প্রধানমন্ত্রী জন্মতিথি আমরা প্রত্যেক বছরই পালন করি আর এ বছরও পালন করছি। এটা আমাদের কাছে গর্বের বিষয়, প্রচার নিয়ে যে বিতর্কে দানা বাঁধে সেটা নিয়ে মুখ খুললেন। সে ব্যাপারে তিনি জানান আমি আমার প্রচার বাড়ি বাড়ি করেছি, আমার টুইটারে দেখে নেবেন সব ছবি দেওয়া আছে। আপনারা ঠিক সময়ে ঠিক জায়গায় পৌঁছাতে পারেননি,  তাই এই বিতর্ক।

পাশাপাশি তিনি আরও বলেন, মিডিয়াকে বাদ দিয়ে আমি কিছু করতে চাই না। আমি যেখানে যেখানে গিয়েছিলাম সেখানে আমার ফ্যামিলির বন্ধুবান্ধব ও অন্যান্য নিজস্ব লোকজন আছে সেখানে আমি মিডিয়াকে নিয়ে যেতে পারিনা, এমনকি আমার ব্যক্তিগত দেহরক্ষী দের নিয়েও যায়নি। 

গত পাঁচ মাস আগে পশ্চিমবঙ্গের ভোট পরবর্তী হিংসা  হয়েছিল সেটা সকলেই অবগত আছেন। সেই জন্যই আমার ফ্যামিলির কাছে সকলকে পৌঁছতে দিতে চাইনি মিডিয়াকে। ভোট-পরবর্তী হিংসা হয়েছে সেখানে আমার ভূমিকা কি আছে সকলেই জানে, আমি সব সময় রাস্তাতেই আছি সাধারণ মানুষের পাশে আছি থাকবো। কমিশনের চিঠি প্রসঙ্গে তিনি জানান আমি কি খালি চিঠির উত্তর দিতে থাকব নাকি ভোট লড়বো।

রিপোর্ট : জয় গুহ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages