ওষুধ বোঝাই চলন্ত গাড়িতে গুলি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ওষুধ বোঝাই চলন্ত গাড়িতে গুলি

Share This

ওষুধ বোঝাই চলন্ত গাড়িতে গুলি
ওষুধ বোঝাই গাড়ি


আজ খবর (বাংলা), করণদিঘি, উত্তর দিনাজপুর, পশ্চিমবঙ্গ, 25/09/2021 : ওষুধ বৌঝাই চলন্ত গাড়িতে গুলি চালানো ঘটনা চাঞ্চল্য ছড়ালো।

উওর দিনাজপুর জেলা করণদিঘী থানা, আলতাপুর ২  নং গ্রাম পঞ্চায়েত নাকোল ৩৪  নম্বর জাতীয় সড়কে , চলন্ত ওষুধ বৌঝাই গাড়িতে গুলি চললো। অল্পের জন্য রক্ষা পেল গাড়ির চালক ও সহ চালক। 

ওষুধ বোঝাই গাড়ির চালক

গাড়ি চালক সেলিম বলেন, "রাত ৮ .৩০ কলকাতা থেকে ওষুধ বৌঝাই গাড়িটি নিয়ে গুয়াহাটি যাওয়ার কথা, জাতীয় সড়কে উপর দুটি গাড়ি পেছন থেকে পিছু নেয় করণদিঘী থানা নাকোল কাছে সাদা একটি  ও লাল একটি ছোটো গাড়ি থেকে গুলি চালায়। গাড়ির কাঁচ ভেঙ্গে এপার ওপার গুলি বেড়িয়ে যায়, গাড়ির মধ্যে শুয়ে পড়ে কোনো রকম জীবন বাচাই"। 

চিৎকার চেঁচামেচি শুনে ছুটে যান স্থায়ীনয়রা,  এরপর গাড়িটি পালিয়ে যায়, তখন থেকেই আতঙ্কিত হয়ে পড়েন গাড়ির চালক, সহ চালক। ঘটনার খবর পেয়ে করণদিঘী থানার পুলিশ প্রশাসন আধিকারিকরা ঘটনাস্থলে ছুটে আসেন। পুলিশ সূত্রে জানা যায়, গুলি চালানোর ঘটনায় একটি গাড়ি আটক করা হয়েছে।


টুঙ্গিদিঘী ট্রাফিক বেড়িকেড ভেঙ্গে পালানোর সময়, টুঙ্গিদিঘী থেকে ট্রাফিক অফিসার রূদম সাহা গাড়িটির পেছনে ধাওয়া করে, এরপর ঝাড়বাড়ির কাছে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়, গাড়িটি দাঁড় করিয়ে গুলি চালাতে চালাতে গাড়ি থেকে নেমে পালিয়ে যায় তিনজন দুষ্কৃতী বিহার দিকে। 

ঘটনার জেরে করণদিঘী ৩৪ নম্বর জাতীয় সড়কে রীতিমত আতঙ্ক তৈরি হয়। লরি চালকদের মধ্যে রাতভর দুষ্কৃতীদের খোঁজে পুলিশের টহল দেয়। গোটা ঘটনার তদন্ত শুরু  করছে করণদিঘী পুলিশ।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages