বিজেপিকে হারাবই, দেশছাড়া করব : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপিকে হারাবই, দেশছাড়া করব : মমতা

Share This

বিজেপিকে হারাবই, দেশছাড়া করব : মমতা


আজ খবর (বাংলা), চেতলা, কলকাতা, পশ্চিমবঙ্গ, 22/09/2021 : রাজ্যে উন্নয়নের খতিয়ান তুলে ধরে চেতলার জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, "আমি মরে যাব, কিন্তু আমার কথার খেলাপ হবে না। কথা দিয়ে কথা রেখে কাজ করাটাই আমার কাজ।"

ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচনের জন্যে আজ মমতা বন্দ্যপাধ্যায চেতলা অঞ্চলে জনসভা করেন। তিনি বলেন, "অনেকেই ভাবছেন ডীডী সহজেই জিতে যাবে। আমাকে ভোট না দিলে আমাকে আর পাবেন না। একটা ভোট কম।পেলেও আমার ক্ষতি হবে। আমি না জিতলে অন্য কেউ মুখ্যমন্ত্রী হবে। তাই নির্বাচনে আমাকে ভোট দিন।"

মমতা বলেন, "প্রত্যেকটা ভোট আমার কাছে গুরুত্বপূর্ণ।  আপনারা অবশ্যই ভোট দিতে যাবেন। বৃষ্টি হলেও ভোট দিতে যাবেন। ভোটের ময়দানে লড়াই হবে। বিজেপিকে হারাবই। ওদের দেশছাড়া করব। বাকি উপনির্বাচনেও আমরাই জিতব। নন্দীগ্রামে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছিল। বিজেপি এখনও আমার বিরুদ্ধে নানা রকম চক্রান্ত করছে। কিন্তু আপনারা যদি আমাকেই মুখ্যমন্ত্রী হিসেবে চান, তাহলে আমাকেই আপনাদের ভোটগুলো দেবেন।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages