ঢাক বাজিয়ে চন্ডীপাঠ করে ভবানীপুরে প্রচার প্রিয়াঙ্কা টিবরেওয়ালের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ঢাক বাজিয়ে চন্ডীপাঠ করে ভবানীপুরে প্রচার প্রিয়াঙ্কা টিবরেওয়ালের

Share This

ঢাক বাজিয়ে চন্ডীপাঠ করে ভবানীপুরে প্রচার প্রিয়াঙ্কা টিবরেওয়ালের


আজ খবর (বাংলা), ভবানীপুর, কলকাতা, পশ্চিমবঙ্গ, 16/09/2021 : ভবানিপুর উপনির্বাচন কেন্দ্রের ৭০ নম্বর ওয়ার্ডে প্রচারে বের হয়ে তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে পড়লেন বিজেপির প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

এদিন চন্ডীপাঠ করে ফিরহাদ হাকিমকেও কড়া হুশিয়ারি দেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, "দূর্গা ও কালির অপমান আমরা কোনও ভাবেই বরদাস্ত করবো না। যে হাকিম বলেছেন কালির কী শক্তি আছে। দূর্গার কী শক্তি আছে সেটা তোমাকে বুঝিয়ে দেবো ইঞ্চি ইঞ্চিতে।"


প্রচারে বেরিয়ে পুলিশের সাথেও বিতর্কে জড়ালেন বিজেপি প্রার্থী। তিনি পুলিশকে বলেন, "নিরাপত্তা দিতে যদি আসছেন তা হলে ইউনিফর্ম পরে আসুন। কলকাতা পুলিশের ইউনিফর্ম না পরে সিভিল ড্রেসে আমার প্রচারে এসে ভিড় করছে। আর নির্বাচণ কমিশন বলছে কোভিড বিধি মানা হচ্ছে না। নির্বাচণ কমিশন চিঠি পাঠাচ্ছে। নির্বাচণ কমিশন বলছে কোভিড বিধি মানা হচ্ছে না প্রচারে। ২০ জন পুলিশ এসে ভিড় করছে। এই ছবি টিভিতে দেখানো হচ্ছে। কোনও নিরাপত্তা দেওয়ার জন্য নেই, এরা আছে আমাদের মনিটরিং করার জন্য। কোন বিল্ডিং তে যাচ্ছি, কার সঙ্গে কথা বলছি, সেটা লিখে লিখে দিদির কাছে পাঠাচ্ছে। দিদিকে বলে পাঠাচ্ছে, ভোটের দিন এদের বাড়ি থেকে বেরোতে দেবেন না দিদি এরা বিজেপি করছে।"

রিপোর্ট : জয় গুহ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages