ওরা ভয় পেয়েছে বলেই আটকাচ্ছে : সুকান্ত মজুমদার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ওরা ভয় পেয়েছে বলেই আটকাচ্ছে : সুকান্ত মজুমদার

Share This

ওরা ভয় পেয়েছে বলেই আটকাচ্ছে : সুকান্ত মজুমদার
সুকান্ত মজুমদার


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 22/09/2021 : আজ ICCRএ প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির চিত্র প্রদর্শনী ঘুরে দেখলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি রীতিমত তোপ দাগেন তৃণমূল কংগ্রেসকে।

সুকান্তবাবু বলেন, "দক্ষিণ দিনাজপুরে অযোগ্য শিক্ষক নিয়োগ করা হয়েছে। দক্ষিণ দিনাজপুরে আমাদের ওখানে চাকরি বিক্রি হয়৷ কোন চাকরির কত দাম,বাচ্চারাও জানে। আদালতের উদ্বেগ প্রকাশ করা স্বাভাবিক। এরপর অনেক কিছু বাইরে আসবে।"

মালদহে ত্রাণের টাকা চুরি প্রসঙ্গে বালুরঘাটের সাংসদ বলেন, "এরাজ্যে ত্রাণের টাকা থেকে কয়লা,  বালি সবই চুরি হচ্ছে৷ পুলিশ চাইলেই এদের খুঁজে বের করতে পারে। কিন্তু যারা অভিযুক্ত তাদের পুলিশ খূঁজে বের করতে চায় কি না এটাই প্রশ্ন। ফেরার কেউই নয়, পুলিশের খোঁজে খামতি আছে।"

মগরাহাটে বিজেপি প্রার্থীর মৃত্যু প্রসঙ্গে সুকান্ত মজুমদার বলেন, "এরাজ্যেই এই নজির তৈরি সম্ভব। বিরোধী প্রার্থী, তাকে পিটিয়ে খুন করা হচ্ছে। ভোট পরবর্তী হিংসা আমরা সকলেই জানি। মগরাহাটের বিষয়ে পুলিশ তদন্ত করে বলতে পারবে। তবে গণনার দিন উনি আক্রান্ত হয়েছিলেন। এছাড়াও বিভিন্ন অভিযোগ উঠে আসছে।"

সুকান্ত মজুমদারের এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে তৃণমূল নেতা সৌগত রায় বলেন, "হারের জন্য অজুহাত খুজছে বিজেপি,  দিল্লি থেকে হনুমান এসেছে।"

সৌগতবাবুর মন্তব্য নিয়ে সুকান্ত মজুমদার পরে বলেন, "উনি যে ভাষায় কথা বলছেন, তার উত্তর সেই ভাষাতেই দেওয়া খুব কঠিন। পুলিশের পোশাকে কারা ছিলেন রাজ্য সরকার খোঁজ নিক।"


ভবানীপুরে তৃণমূল প্রার্থীকে নানাভাবে আটকানো হচ্ছে, এভাবে আটকানোর কারণ ? এই প্রশ্নের উত্তরে বিজেপির রাজ্য সভাপতি বলেন, "হয়তো ভয় পেয়েছে তৃণমূল। প্রার্থীর নাম ঘোষণা হতে বলছিল খায় না মাথায় দেয়,  এখন এত মাথাব্যথা !!"

বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার সম্পর্কে তৃণমূল নেতা সৌগত রায় মন্তব্য করে বলেছিলেন, 'সুকান্তর ১ বছর সময় লাগবে সংগঠন চিনতে'। 

সৌগতবাবুর সেই বক্তব্যের উত্তর দিতে গিয়ে সুকান্তবাবু বলেন, "বিজেপি নিয়ে ওনার না ভাবলেও চলবে৷ উনি বরঞ্চ নিজের বাড়ির জল সামলান। লুঙ্গি পরে বৃদ্ধ মানুষ জলের মধ্যে ঘুরলে খারাপ লাগে।"

রিপোর্ট : জয় গুহ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages