অভিনব কায়দায় কেপমারি বেহালায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অভিনব কায়দায় কেপমারি বেহালায়

Share This

অভিনব কায়দায় কেপমারি বেহালায়


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 23/09/2021 : সাহায্যের হাত বাড়িয়ে দেবে বলে অভিনব কায়দায় 65 বছর বয়সের এক বৃদ্ধার কাছ থেকে ব্যগ ও সোনার দুল নিয়ে চম্পট দিল এক যুবক।

বেহালা বিদ্যাসাগর হসপিটাল এ চোখের সমস্যা নিয়ে  এ যান বেহালা কাজী পাড়ার বাসিন্দা দীপালি বসাক (65)। সেই সময় তাকে সাহায্য করার অছিলায় তার কাছ থেকে  কানের সোনার দুল ও ব্যগ হাতিয়ে নিলো এক ব্যক্তি।

ডাক্তার দেখানোর পর তিনি যখন চোখের x ray করতে যান সেই সময় সেই ব্যক্তি বৃদ্ধার কাছ থেকে বৃদ্ধার ব্যাগ চেয়ে নেয়। পাশাপাশি কানের দুল খুলে দিতে বলে, মহিলা প্রশ্ন করলে বলে কানের দুল পরা থাকলে এক্স এর ছবি ভালো উঠবেনা। 


তিনি এক্স করবেন বলে প্রায় তিন ঘন্টা বিদ্যাসাগর হসপিটালের এক্সরে রুমের পাশে বসে থাকেন। কিন্তু ওই যুবক তাঁর কানের দুল এবং ব্যাগটি নিয়ে চম্পট দেয়। দীর্ঘক্ষন ওখানে বসে থাকবার পর হসপিটাল কর্তৃপক্ষকে বললেও কেউ কোনো রকম ভাবে সাহায্য করেনি।

সিসিটিভি ক্যামেরা থাকা সত্ত্বেও ফুটেজ চেক  পর্যন্ত করেনি হসপিটাল। তারপর অসহায় বৃদ্ধ নিজের বাড়ি চলে আসেন এবং পরিবারের লোকেদের সঙ্গে নিয়ে পর্ণশ্রী থানায় একটি অভিযোগ দায়ের করেন। হাসপাতাল এর তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। হাসপাতালের ভিতরেই এই ঘটনার জন্য হাসপাতাল এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন।

রিপোর্ট : সুব্রত রায়

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages