নোংরা জলের সাথে ভেসে এল মৃতদেহ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নোংরা জলের সাথে ভেসে এল মৃতদেহ

Share This

নোংরা জলের সাথে ভেসে এল মৃতদেহ


আজ খবর (বাংলা), বাগনান, হাওড়া, 15/09/2021 : নোংরা আবর্জনা ও জলের সাথে ভেসে এল মৃতদেহ। এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল এলাকায়।

ঘটনাটি ঘটেছে হাওড়া জেলার বাগনান থানার বাইনান পঞ্চায়েতের তালসারি গ্রামে। ঐ এলাকায় রয়েছে একটি কার্ড বোর্ডের কারখানা। ঐ কারখানার পাশেই রয়েছে একটি জলনিকাশি নালা। সেখান দিয়ে সব সময়ই নোংরা জল ও আবর্জনা ভেসে আসে। আজ হঠাৎ সেই জল নিকাশি নর্দমা বা নালা দিয়ে একটি মৃতদেহ ভেসে আসতে দেখা যায় । 

ঐ মৃতদেহ দেখতে পেয়েই এলাকার মানুষের মধ্যে ব্যাপক চাঞ্চল্য দেখা যায়। কেউ কেউ কারখানার গেটে চড়াও হয়। এর মধ্যেই ঘটনাস্থলে আসে বাগনান থানার পুলিশ। শেষ পর্যন্ত পুলিশ এসে ঐ নালা থেকে মৃতদেহটিকে উদ্ধার করে। দেখা যায় মৃতদেহটি ঐ কারখানারই এক কর্মীর। বছর 40এর বিহারের বাসিন্দা ঐ কর্মী কারখানার গাড়ি চালাত বলে জানা গিয়েছে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্যে পাঠিয়েছে। গতা ঘটনায় পুলিশ তদন্ত করে দেখছে।

রিপোর্ট : সৌভিক সাহা

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages