ভবানিপুর কেন্দ্রে মমতার মনোনয়ন পেশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভবানিপুর কেন্দ্রে মমতার মনোনয়ন পেশ

Share This

ভবানিপুর কেন্দ্রে মমতার মনোনয়ন পেশ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 10/09/2021 : আগামী 30 তারিখে ভবানিপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন রয়েছে। ঐ কেন্দ্রে আজ তৃণমূল কংগ্রেসের হয়ে প্রার্থী হিসেবে মনোনয়ন পেশ করলেন মমতা ব্যানার্জি।

আজ আলিপুর সার্ভে বিল্ডিংএ গিয়ে মনোনয়ন পেশ করেন মমতা ব্যানার্জি । সঙ্গে ছিলেন সস্ত্রীক ফিরহাদ হাকিম। ভোটে মমতার পোলিং এজেন্ট হিসেবে কাজ করবেন বৈশ্বানর চ্যাটার্জি। ভবানিপুর কেন্দ্রে বিজেপির হয়ে প্রার্থী হচ্ছেন আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। প্রিয়াঙ্কা বিধানসভা ভোটে এন্টালি কেন্দ্র থেকে বিজেপির হয়ে লড়েছিলেন। ভোট পরবর্তী হিংসায় আইনজীবী হয়ে কাজ করছেন ভবানিপুরের মেয়ে প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

আগামী 30 শে সেপ্টেম্বর রাজ্যের তিন কেন্দ্রে ভোট রয়েছে। কলকাতার ভবানীপুর, মুর্শিদাবাদের জাঙ্গীপুর ও সামসেরগঞ্জে বিজেপির হয়ে ভোটের প্রচারক হিসেবে কাজ করবেন বাবুল সুপ্রীয়, দিলীপ ঘোষ, রুপা গাঙ্গুলি, অগ্নিমিত্রা পল। জঙ্গীপুর থেকে বিজেপির হয়ে ভোটে প্রার্থী হয়েছেন সুজিত দাস এবং সামসেরগঞ্জ থেকে প্রার্থী হয়েছেন মিলন ঘোষ। ভবানীপুর কেন্দ্রে কংগ্রেস মমতার বিরুদ্ধে কোনো প্রার্থী দিচ্ছে না।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages