বিশ্বভারতী নিয়ে ক্ষোভ জানালেন দিলীপ ঘোষ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিশ্বভারতী নিয়ে ক্ষোভ জানালেন দিলীপ ঘোষ

Share This

বিশ্বভারতী নিয়ে ক্ষোভ জানালেন দিলীপ ঘোষ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 03/09/2021 : ইকোপার্কের প্রাতঃভ্রমণে আসেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । সাংবাদিকদের মুখোমুখি হন। তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্য সরকারের ওপর একরাশ ক্ষোভ উগরে দেন।

তিনি জানিয়েছেন বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় শিক্ষা প্রতিষ্ঠানের জায়গা। কিন্তু সেখানে যে কর্মকাণ্ড চলছে তার একেবারেই অনুচিত বলে ঘোষণা করেছেন তিনি এবং তৃণমূলের লোকজন সেই কাজ হচ্ছে বলেও তিনি জানিয়েছেন ।এর পাশাপাশি তিনি জানিয়েছেন এর আগে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের গেট এবং পাঁচিল ভেঙে ছিল তৃণমূল সেখানে। মেশিন ,জেসিবি নিয়ে গিয়েছিল বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় তাণ্ডব চালিয়েছিল তৃণমূল ।


এখনও ভেতরে ও বাইরে তাণ্ডব চালাচ্ছে তৃণমূল। পাশাপাশি তিনি জানিয়েছেন সিট আদৌ কি গঠন হয়েছে। তবে সে ব্যাপারে অবশ্যই কলকাতা হাইকোর্ট দেখবে। কলকাতা হাইকোর্ট যেভাবে চাইবে সেভাবে কাজ করবে বলে মন্তব্য করেছেন দিলীপ ঘোষ ।অন্যদিকে কেন্দ্রীয় সংস্থা একের পর এক তৃণমূলের নেতা নেত্রীদের ডেকে পাঠাচ্ছে ভোট-পরবর্তী হিংসা অব্যাহত রাখতে তৃণমূলের নেতা নেত্রীদের কাদের ভূমিকা কতটা ছিল তা দেখার জন্য ।

তৃণমূলের নেতা নেত্রীদের ডেকে পাঠিয়েছে কেন্দ্রীয় সংস্থা তা নিয়ে দিলীপ ঘোষ জানিয়েছে ভোট পরবর্তী হিংসা যেভাবে রাজ্যজুড়ে হয়েছিল তার ফলে তৃণমূল নেতা নেত্রীদের নাম জড়িয়েছে তাই এখন তাদের ডাক পড়েছে ইতিমধ্যে ।অনেকেই বিজেপির সঙ্গে যোগাযোগ করেছে এবং টাকা দিয়ে বিষয়টি মিটিয়ে দেওয়ার চেষ্টা করছে বলে দাবি করেছেন দিলীপ ঘোষ।

রিপোর্ট : সুব্রত রায়

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages