শ্রীনগরে উদ্ধার গ্রেনেড ভর্তি ব্যাগ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শ্রীনগরে উদ্ধার গ্রেনেড ভর্তি ব্যাগ

Share This

শ্রীনগরে উদ্ধার গ্রেনেড ভর্তি ব্যাগ


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, 13/09/2021 :  জম্মু ও কাশ্মীরের শ্রীনগরের কাছেই আজ উদ্ধার করা হল গ্রেনেড ভর্তি একটি ব্যাগ।

জম্মু ও কাশ্মীরের শ্রীনগর শহরের বেমিনা নামে একটি জায়গায় প্রকাশ্য রাস্তার ওপরেই পড়েছিল রহস্যজনক একটি ব্যাগ। ঐ ব্যাগটিকে দেখেই পুলিশে খবর দেন স্থানীয়রা। দ্রুত সেখানে পৌঁছে জায় কাশ্মীর জোন পুলিশ ও সিআরপিএফ এর একটি দল। দেখা যায় রাস্তার অপে একটি ডিভাইডারে পড়ে রয়েছে পরিত্যক্ত একটি ব্যাগ। ঐ ব্যাগের ভোটার থেকে উদ্ধার করা হয়েছে মোট চারটি তাজা গ্রেনেড। কে বা কারা ঐ ব্যাগটি ওখানে ফেলে গিয়েছে তা জানা যায় নি। গোটা ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে।

এদিকে লাদাখের লেহ উপত্যাকা অঞ্চলে আজ ভূমিকম্প অনুভূত হয়েছে বলে জানা গিয়েছে। রিখ্টার স্কেলে মাত্রা ছিল 4.2 বলে জানা গেছে । ন্যাশানাল সেন্টার ফার সিস্মোলজি জানিয়েছে, লেহ উপত্যাকার 89 কিলোমিটার দক্ষিণ পশ্চিম দিকে আলচি নামে একটি জায়গা হল আজকের ভুকম্পনের উত্স্য কেন্দ্র। ভূমিকম্পের কেন্দ্রস্থল ছিল ভুপৃস্ঠ থেকে 5 কিলোমিটার গভীরে। আজকের ভুকম্পনে সেভাবে কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায় নি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages