আমেরিকা থেকে বিনিয়োগ আনতে সিইও দের সাথে বৈঠক মোদীর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আমেরিকা থেকে বিনিয়োগ আনতে সিইও দের সাথে বৈঠক মোদীর

Share This

আমেরিকা থেকে বিনিয়োগ আনতে সিইও দের সাথে বৈঠক মোদীর


আজ খবর (বাংলা), ওয়াশিংটন ডি সি, মার্কিন যুক্তরাষ্ট্র, 23/09/2021 : ভারতে বিপুল লগ্নী বিনিয়োগ যাতে হয়, সেই লক্ষেই আজ ওয়াশিংটনে 'এডোব'-এর সিইও শান্তনু নারায়নের সাথে সাক্ষাত করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এডোব কর্তা শান্তনু নারায়নের সাথে বেশ কিছুক্ষণ কথাবার্তা বলেন মোদী। সূত্র মারফত জানা যায় মোদীর সাথে কথা বলে যথেষ্ট উচ্ছসিত শান্তনু নারায়ণ।  তিনি ভারতে বিনিয়োগের বিষয়ে যথেষ্ট আশাবাদী। ভারতের স্বাধীনতার 75 বর্ষ পূর্তিতে তাঁর কোম্পানীও কিছু অবদান রাখতে চায়। ভারতের বেশির ভাগ  শিশুরা এখন অনলাইনে পড়াশুনা করতে অভ্যস্ত হয়ে গিয়েছে। এডোব চাইছে, ভারতের প্রত্যেক শিশু পড়ুয়ার কাছে ভিডিও ও এনিমেশন পৌঁছে দিতে।

আজ কোয়ালকম-এর সিইও ক্রিস্টিয়ানো আর এমন-এর সাথেও দীর্ঘক্ষণ কথা বলেছেন নরেন্দ্র মোদী। ইলেকট্রনিক্স, টেলিকম প্রস্তুতকরন ইত্যাদি নানান ক্ষেত্র নিয়ে তাঁদের মধ্যে কথা হয়েছে। আজ মোদী গ্লোবাল সিইও (Global Cheif Executive Officers Meet) বৈঠকে অংশ নিয়ে বিশ্বের বেশ কিছু সংস্থার কাছে বার্তা পৌঁছে দিলেন ভারতবর্ষ এখন বিলগ্নী ও বিনিয়োগের নিরাপদ এবং লাভজনক জায়গা। সংস্থাগুলির কর্তারাও ভারতে করোনা নিয়ন্ত্রণ এবং দ্রুত প্রতিষেধক দেওয়ার ব্যব্স্থাপনার প্রশংসা করেছেন। 

এরপর আমেরিকার রাষ্ট্রপতি জো বাইডেনের সাথে হোয়াইট হাউসে বৈঠক করার কথা রয়েছে নরেন্দ্র মোদীর।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages