ভোট পরবর্তী হিংসা রুখবে বিজেপি : সুকান্ত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোট পরবর্তী হিংসা রুখবে বিজেপি : সুকান্ত

Share This

ভোট পরবর্তী হিংসা রুখবে বিজেপি : সুকান্ত
বর্তমান ও প্রাক্তন : সুকান্ত মজুমদার ও দিলীপ ঘোষ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 21/09/2021 : এই রাজ্যে নির্বাচনের পরবর্তী সময়ে হিংসার ঘটনা রুখে দিতে পারে একমাত্র বিজেপি। ভোট পরবর্তী হিংসা আমাদের রাজ্যের সংস্কৃতি নয় বলে সাফ জানিয়ে দিলেন বঙ্গ বিজেপির নতুন সভাপতি সুকান্ত মজুমদার।

রাজ্য বিজেপির সভাপতি পদে নিয়ে আসা হয়েছে শিক্ষিত মার্জিত অধ্যাপক তথা আরএসএস কর্মী ডক্টর সুকান্ত মজুমদারকে। তিনি গত লোকসভা ভোটে তৃনমুল সাংসদ অর্পিতা ঘোষকে বিপুল ভোটে হারিয়েছিলেন বালুরঘাট কেন্দ্র থেকে। বালুরঘাটের সেই বিজেপি সাংসদকেই বঙ্গ বিজেপির নতুন সভাপতি হিসেবে বেছে নিয়েছে সংঘ পরিবার। বিজেপিও তাতেই সিলমোহর দিয়েছে। বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে গতকালই সর্ব ভারতীয় বিজেপি সভাপতি করে নিয়ে যাওয়া হয়েছে। আর তাঁর জায়গায় আজ অভিষিক্ত করা হল সুকান্ত মজুমদারকে।

নতুন পদে অপেক্ষাকৃৎ তরুন রক্তের সুকান্ত মজুমদার আজ রাজ্য সভাপতি হিসেবে প্রথম সাংবাদিক বৈঠক করলেন। তিনি আজ বলেন, "ভোট পরবর্তী হিংসা পশ্চিম বাংলার সংস্কৃতি নয়। এটা বাইরে থেকে আমদানি করা হয়েছে। এই হিংসা বন্ধ হওয়া দরকার। আর বিজেপিই পারবে এই হিংসা রুখে দিতে।"

সুকান্তবাবু এদিন বলেন, "বিজেপির বহু কর্মী ভোটের পর তৃণমূলের গুন্ডাদের দ্বারা আক্রান্ত হয়েছেন, খুন হয়েছেন। অক্রান্ত্কারী তৃণমূলের ঐ গুন্ডাদের আমি আদৌ তৃণমূল কর্মী বলে মনে করি না। এখনও পর্যন্ত যে সব বিজেপি কর্মীরা আক্রান্ত হয়েছেন তাঁরা প্রত্যেকেই ন্যায় বিচার পাবেন, আমি সেটা নিশ্চিত করব। আমি সংবিধানের ওপর পুরোপুরি আস্থা রাখি। আমি জানি আক্রান্ত বিজেপি কর্মীরা ন্যায় বিচার পাবেনই।"

উল্লেখ্য কলকাতা হাই কোর্টের নির্দেশে সিবিআই রাজ্যের বিভিন্ন জেলায় ভোট পরবর্তী হিংসার ঘটনাগুলি নিয়ে তদন্তে নেমেছে। রাজ্য সরকারও আদালতের নিরিক্ষনে একটি তদন্তকারী দল (সিট) গঠন করে তদন্ত চালাচ্ছে। ইতিমধ্যে বেশ কয়েকজনের বিরুদ্ধে পরোয়ানা জারি করা হয়েছে, এমনকি চার্জশিটও জমা করা হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages