ভবানীপুরে বিজেপির প্রার্থীর নাম ঘোষনা করা হতে পারে আজ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভবানীপুরে বিজেপির প্রার্থীর নাম ঘোষনা করা হতে পারে আজ

Share This

ভবানীপুরে বিজেপির প্রার্থীর নাম ঘোষনা করা হতে পারে আজ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 09/09/2021 : ইকো পার্কে প্রাতঃভ্রমণে এসে আজ ফের তৃণমূল কংগ্রেসকে নিশানা করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

দিলীপবাবু এদিন জানালেন ভবানীপুর কেন্দ্রে নির্বাচনের জন্যে বিজেপি প্রার্থীর নাম হয়ত আজ বা কালই জানিয়ে দেওয়া হবে। কিন্তু যেখানে তৃণমূল ইতিমধ্যেই নির্বাচনের প্রচার শুরু করে দিয়েছে, সেখানে বিজেপি এত দেরি করছে কেন ? এই প্রশ্নের জবাবে দিলীপ ঘোষ বলেন, "বিজেপি যথা সময়েই প্রার্থীর নাম জানাবে। বিধানসভা ভোটে নন্দীগ্রামে ওরা অনেক আগেই প্রার্থীর নাম ঘোষনা করেছিল। লাভ হয় নি, হেরে গেছে। লোকসভা ভোটের আগেও ওরা দুই মাস আগে প্রার্থী তালিকা প্রকাশ করেছিল। দেখেছেন তো কি পরিণাম হয়েছিল ? আসলে লড়াইটা হয় মাঠে।"

শুধুমাত্র ভবানিপুরের ভোট করানো নিয়েও সরব হয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। তিনি বলেছেন, "নির্বাচন কমিশন শুধুমাত্র মমতা ব্যানার্জির ভোট করাতে চাইছে। না হলে নাকি সঙ্কট তৈরি হবে। ভোট করালে কি সঙ্কট তৈরি হবে না ? কোনো একজনকে বিধায়ক তৈরি করার জন্যে এতকিছু কেন ? অথচ অতিমারীর ব্যাপারে তৃণমূল এর আগে ব্যাপকভাবে সরব হয়েছিল।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages