ড্রেনের নীচ থেকে অদ্ভুতভাবে উদ্ধার করা হল একটি ষাঁড়কে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ড্রেনের নীচ থেকে অদ্ভুতভাবে উদ্ধার করা হল একটি ষাঁড়কে

Share This

ড্রেনের নীচ থেকে অদ্ভুতভাবে উদ্ধার করা হল একটি ষাঁড়কে


আজ খবর (বাংলা), ফুলবাড়ি, শিলিগুড়ি, পশ্চিমবঙ্গ, 29/09/2021 : শিলিগুড়ি শহরের কাছে রাস্তার ড্রেনের নিচ থেকে ভাগ্যক্রমে উদ্ধার পেল একটি ষাঁড়। 

শিলিগুড়ির কাছে ফুলবাড়িতে একটি ষাঁড় কোনোভাবে ড্রেনে পড়ে গিয়েছিল। এমন একটা জায়গায় সে পড়ে গিয়েছিল, যে রাস্তার ওপর থেকে চট করে তাকে দেখতে পাওয়া সম্ভব ছিল না।


ঐ রাস্তা দিয়ে এক ব্যক্তি যাওয়ার সময় লক্ষ্য করেন ড্রেনের নীচে কিছু একটা নড়াচড়া করছে। ভাল করে খেয়াল করে ঐ ব্যক্তি দেখেন ড্রেনের নিচে রয়েছে একটি ষাঁড়। সঙ্গে সঙ্গে আর দুই একজনের সাহায্য নিয়ে ঐ সহৃদয় ব্যক্তি আপ্রাণ চেষ্টা করেন ষাঁড়টিকে উদ্ধার করতে। কিন্তু অনেক চেষ্টা করেও তাঁরা ব্যর্থ হন। 


শেষ পর্যন্ত খবর দেওয়া হয় নিউ জলপাইগুড়ি থানায়। সেখান থেকে খবর যায় দমকলে। ঘটনাস্থলে দমকল কর্মীরা এসে রাস্তার সিমেন্ট করা স্ল্যাব ভেঙ্গে সুস্থ অবস্থায় নিচে আটকে থাকা ষাঁড়টিকে উদ্ধার করে। সামান্য কিছুক্ষণ সময় বিশ্রাম নিয়ে উঠে দাঁড়ায় ষাঁড়টি। এরপর হেলেদুলে রাস্তা পার হয়ে চলে যায় সে।

রিপোর্ট : রাজকুমার রায়

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages