সুব্রত, ফিরহাদ, মদন, শোভন ও মির্জার নামে চার্জশিট ইডির - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সুব্রত, ফিরহাদ, মদন, শোভন ও মির্জার নামে চার্জশিট ইডির

Share This
সুব্রত, ফিরহাদ, মদন, শোভন ও মির্জার নামে চার্জশিট ইডির


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 01/09/2021 : নারদ কাণ্ডে রাজ্য সরকারের পাঁচ হেভিওয়েট নেতা ও এক আইপিএস অফিসারের বিরুদ্ধে চার্জশিট জমা দিল ইডি।
আজ এনফোর্সমেন্ট ডিরেক্টরেট নারদ কাণ্ডে মোট পাঁচ জনের নামে চার্জশিট জমা করল। এই পাঁচ জনের মধ্যে চারজন রাজনৈতিক ব্যক্তিত্ব। এঁরা হলেন সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম, শোভন চ্যাটার্জি ও মদন মিত্র। একই সাথে চার্জশিট দেওয়া হয়েছে এসএমএইচ মির্জার নামে। 
বিজেপির তরফ থেকে জয়প্রকাশ মজুমদার বলেন, "আইন আইনের পথেই চলবে। এর মধ্যে কেউ যেন রাজনীতি না খোঁজেন। চার্জশিট যাদের নামে দেওয়া হয়েছে, তাদের সবাইকে আমরা টাকা নিতে দেখেছি। আজ চার্জশিট দেওয়া হল। এরপর ট্রায়াল হবে, তারপর শাস্তি দেওয়া হবে। কিছুদিন আগেই মদন মিত্র বলেছিলেন মুকুল রায় কেন ছাড় পাবেন। আমরা মুকুল রায়ের পরিণতির দিকেও নজর রেখেছি।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages