কাশ্মীরের 7 জায়গা থেকে উদ্ধার প্রচুর আইইডি বিস্ফোরক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরের 7 জায়গা থেকে উদ্ধার প্রচুর আইইডি বিস্ফোরক

Share This

কাশ্মীরের 7 জায়গা থেকে উদ্ধার প্রচুর আইইডি বিস্ফোরক


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ভারত, 21/09/2021 : উরি সেক্টরে রাতভর জঙ্গী অনুপ্রবেশ আটকেছে বিএসএফ, আর আজ ভোর থেকে শুরু করে কিছুক্ষণ আগে পর্যন্ত জম্মু ও কাশ্মীরের সাত জায়গা থেকে আইইডি বিস্ফোরক উদ্ধার করে ব্যাপক সাফল্য পেল এনআইএ।

ধৃত জঙ্গীদের জেরা করার কাজ চলছিল, তাদের থেকেই খবর পেয়ে আজ জম্মু ও কাশ্মীরের সাত জায়গায় ছড়িয়ে পড়ে চিরুনি তল্লাশি চালাতে শুরু করেছিল এনআইএ। আজ জম্মু ও কাশ্মীরের অনন্তনাগ, বারামুলা, শ্রীনগর, কিস্তওয়ার ও ডোডা জেলায় মোট সাত জায়গায় তল্লাশি চালিয়ে প্রচুর পরিমান আইইডি বিস্ফোরক উদ্ধার করা হয়েছে । এর আগে গত 27শে জুন ধৃত লস্কর এ তৈবার জঙ্গীদের জেরা করে মোট 5-6 কিলোগ্রাম ওজনের আইইডি বিস্ফোরক উদ্ধার করা গিয়েছিল। 


কাশ্মীর পুলিশের ডিজি দিল্বাগ সিং জানিয়েছেন, "জঙ্গীদেরকে জেরা করে প্রচুর পরিমান আইইডি বিস্ফোরক উদ্ধার করা গিয়েছে। মনে হয় এই জঙ্গীরা বড়সড় কোনো নাশকতার ছক কষেছিল। বিস্ফোরক উদ্ধার হওয়ায় বেশ বড় কোনো বিপদ এড়ানো গিয়েছে।"


প্রসঙ্গত উল্লেখ্য, গত 27শে জুন জম্মুতে ভারতীয় বায়ু সেনাঘাঁটিতে বিস্ফোরণ ঘটিয়েছিল জঙ্গীরা। তারপর থেকেই সংশ্লিষ্ট জঙ্গীদের খোঁজ চালাতে থাকে নিরাপত্তা বাহিনী। এর মধ্যেই ধৃত জঙ্গীদের জেরা করে জানা যায় প্রচুর বিস্ফোরক মজুত করা আছে কাশ্মীরের বিভিন্ন জায়গায়। সেই তথ্য অনুযায়ী আজ তল্লাশি চালাতেই উদ্ধার করা হয় আইইডি বিস্ফোরক।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages