বাস উল্টে পড়ল নয়ানজুলিতে, মৃত 6, আহত বহু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাস উল্টে পড়ল নয়ানজুলিতে, মৃত 6, আহত বহু

Share This

বাস উল্টে পড়ল নয়ানজুলিতে, মৃত 6, আহত বহু


আজ খবর (বাংলা), রায়গঞ্জ, উত্তর দিনাজপুর, পশ্চিমবঙ্গ, 23/09/2021 :  ঝাড়খন্ড থেকে লক্ষ্ণৌগামী পরিযায়ী শ্রমিক বোঝাই বেসরকারি বাস নিয়ন্ত্রন হারিয়ে পরে গেল নয়নজুলিতে। এখনও পর্যন্ত সেখান থেকে ৬ জনের মৃতদেহ উদ্ধার হয়েছে। তবে, তাঁদের নাম এবং পরিচয় এখনও জানা যায়নি। 

বুধবার রাত প্রায় এগারোটা নাগাদ রায়গঞ্জ থানার বীরঘই গ্রাম পঞ্চায়েতের মহাদেবপুর গ্রামের ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটেছে।এই ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

গতকাল গভীর রাতে এই মর্মান্তিক দুর্ঘটনাটির ঘটনা জানাজানি হতেই এলাকার স্থানীয় মানুষেরা প্রথমে উদ্ধার কাজে হাত লাগায়। ঘটনাস্থলে দ্রুত পৌঁছায় রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী ও রায়গঞ্জ দমকল বাহিনী।  


নয়নজুলিতে পড়ে থাকা বাসে আটকে পরা পরিযায়ী শ্রমিকদের উদ্ধারে ঝাঁপিয়ে পড়েছেন স্থানীয় বাসিন্দারা এবং দমকল বাহিনীর কর্মীরা। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে জেলা বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীরাও। শতাধিক যাত্রীদের নিয়ে বাসটি যাচ্ছিলো। তবে দুর্ঘটনায় কতজন যাত্রী আহত বা মৃত হয়েছে সেই সংখ্যা এখনও জানা যায়নি।রাতের অন্ধকারের মধ্যেই উদ্ধারকারীরা বাস থেকে পরিযায়ী শ্রমিকদের উদ্ধার করে দ্রুত রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যাবস্থা করছেন। দুর্ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন জেলা পুলিশ প্রশাসন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages