হাওড়া স্টেশনে উদ্ধার 45 লক্ষ টাকা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হাওড়া স্টেশনে উদ্ধার 45 লক্ষ টাকা

Share This

হাওড়া স্টেশনে উদ্ধার 45 লক্ষ টাকা


আজ খবর (বাংলা), হাওড়া, পশ্চিমবঙ্গ, 14/09/2021 : আজ হাওড়া স্টেশন থেকে উদ্ধার হল নগদ 45 লক্ষ টাকা। গ্রেফতার 1 যাত্রী। 

আরপিএফ সূত্রে খবর, হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্সের 4 ও 5 নম্বর গেট দিয়ে এক যাত্রী কাঁধে ব্যাগ নিয়ে স্ক্যানার মেশিনে চেকিং এড়িয়ে স্টেশন থেকে বেরোনোর চেষ্টা করে। সেই সময় কর্তব্যরত আরপিএফ জওয়ানদের সন্দেহ হয়। তার ব্যাগ পরীক্ষার কথা বললে ওই ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আরপিএফ জওয়ানরা তাকে হাতেনাতে ধরে। 


স্ক্যানার মেশিনে  ব্যাগ পরীক্ষার পর ব্যাগ খুলে দেখা যায় তাতে নগদ 45 লক্ষ টাকা রয়েছে। ন'হাজারটি 500 টাকার নোট। জিজ্ঞাসাবাদ করলে জানা যায় ওই ব্যক্তির নাম ভাগিরথী সিনহা(৪৮)। বাড়ি ছত্রিশগড়ের রায়পুর জেলায়। 

ওই ব্যক্তি নগদ টাকার সাপেক্ষে কোন নথি দেখাতে না পারলে আরপিএফ কলকাতার ইনকাম ট্যাক্স অফিসে খবর দেয়। ইনকাম ট্যাক্স অফিসাররা টাকার উৎস এবং কী উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল সে সম্পর্কে জিজ্ঞাসাবাদের পর সদুত্তর না পেয়ে ওই টাকা বাজেয়াপ্ত করে নেন। আরপিএফ এর পক্ষ থেকে ধৃত ব্যক্তিকে জিআরপির হাতে তুলে দেওয়া হয়। জিআরপি তাকে গ্রেপ্তার করে।

রিপোর্ট : আমজাদ আলি শেখ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages