বিস্ফোরণের আওয়াজে কেঁপে উঠল কড়েয়া থানা এলাকা, আহত 4 - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিস্ফোরণের আওয়াজে কেঁপে উঠল কড়েয়া থানা এলাকা, আহত 4

Share This

বিস্ফোরণের আওয়াজে কেঁপে উঠল কড়েয়া থানা এলাকা, আহত 4
প্রতীকী ছবি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 23/09/2021 : আজ সকালে কলকাতার কড়েয়া থানা এলাকা কেঁপে উঠল জোড়ালো বিস্ফোরনের আওয়াজে। সম্ভবত সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছে এখানে।

আজ সকাল 6টা নাগাদ কড়েয়া থানার অন্তর্গত একটি বাড়ি থেকে প্রচন্ড জোর বিস্ফোরণের আওয়াজ পাওয়া যায়। প্রচন্ড শব্দ শুনে মুহুর্তে সেই জায়গায় ছুটে আসেন পাড়া প্রতিবেশীরা। দেখা যায় একটি চারতলা বাড়িতে বিস্ফোরণের মত ঘটনা ঘটেছে। ঐ বাড়ির একতলার একটি দেওয়াল ভেঙ্গে পড়েছে এবং ঐ বাড়ির বাসিন্দা একই পরিবারের 4 জন সদস্য দেওয়াল চাপা পড়েছেন। 

ঘটনাস্থলে দ্রুত পৌঁছে যায় কড়েয়া থানার পুলিশ । আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাড়িটির একতলায় দেওয়াল ভেঙ্গে পড়েছে এবং জানলাগুলির সব কাঁচ ভেঙ্গে গিয়েছে। প্রতিবেশীরা জানাচ্ছেন বিস্ফোরণের তীব্রতা ও শব্দ ছিল খুব বেশি।

ঘটনাস্থলে ডগ স্কোয়াড

বিস্ফোরণের ঘটনার তদন্ত করতে ঘটনাস্থলে এসে গিয়েছে বম্ব স্কোয়াড, ডগ স্কোয়াড ও এসটিএফ। এসে গিয়েছেন ফরেন্সিক দপ্তরের অফিসারেরা। প্রাথমিকভাবে গ্যাস সিলিন্ডার ফেটেছে বলে মনে করা হলেও অন্য কোনোভাবে বিস্ফোরণের ঘটনা ঘটেছে কি না, নাশকতার কোনো ঘটনা এর পিছনে আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ ও অন্যান্য বাহিনী।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages