গণধোলাই গরু চোরকে, মৃত 1 - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গণধোলাই গরু চোরকে, মৃত 1

Share This

গণধোলাই গরু চোরকে, মৃত 1


আজ খবর (বাংলা), চোপড়া , দক্ষিণ দিনাজপুর, পশ্চিমবঙ্গ, 20/09/2021 : উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার সোনাপুর গ্রাম পঞ্চায়েতের কাজীগজ গ্রামে গরুচোর সন্দেহে গণপিটুনিতে এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

ঘটনাস্থল থেকে একটি দেশী পাইপগান এবং এক রাউন্ড তাঁজা কার্তুজ উদ্ধার হয়েছে। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে চোপড়া থানার পুলিশ।

রবিবার রাতে এক দল দুস্কৃতি কাজীগজ গ্রামে গরু চুরি করতে গ্রামে ঢোকে বলে গ্রামবাসীদের অভিযোগ। গ্রামবাসিরা টের পেলে তাদের ধাওয়া করে। দুস্কৃতিরা পালাতে গিয়ে একটি গর্তে পড়ে যায়। প্রান বাঁচাতে দুস্কৃতিরা গ্রামবাসিদের লক্ষ্য করে গুলি ছোড়ে বলে অভিযোগ। 

সেখানেই গরুচোর সন্দেহে এক দুস্কৃতিকে ধরে বেধরক মারধোর দেয় গ্রামবাসিরা। ঘটনাস্থলেই ওই দুস্ক্রতির মৃত্যু হয়। খবর পেয়ে চোপড়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌছায়। মৃতদেহের পাশ থেকে একটি দেশী পাইপগান, এক রাউন্ড তাঁজা কার্তুজ উদ্ধার করে। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে চোপড়া থানার পুলিশ। মৃত ব্যক্তির  পরিচয় এখনও পাওয়া যায় নি।

রিপোর্ট : সুতপা পোদ্দার

●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●

আজ খবরে বিজ্ঞাপন দেওয়ার জন্যে যোগাযোগ করুন - 8420807020 নম্বরে

●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●●

আজ খবর ফেসবুক গ্রুপে যুক্ত হোন নিচের লিঙ্কে ক্লিক করে - https://www.facebook.com/groups/2100307486779556/?ref=share_group_link

আজ খবর what's app group এ যুক্ত হোন এই লিঙ্কে ক্লিক করে - https://chat.whatsapp.com/Gay22ogjCVhIzQrHhiqDUJ

□□□□□□□□□□□□□□□□□□□□□□□□□□□□□□□□□□□

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages