15 তারিখের বদলে 22 তারিখে ত্রিপুরায় পদযাত্রা করবে তৃণমূল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


15 তারিখের বদলে 22 তারিখে ত্রিপুরায় পদযাত্রা করবে তৃণমূল

Share This

15 তারিখের বদলে 16 তারিখে ত্রিপুরায় পদযাত্রা করবে তৃণমূল
16 তারিখের পদযাত্রা নিয়ে তৃণমূলের নতুন ব্যানার


আজ খবর (বাংলা), আগরতলা, ত্রিপুরা, 14/09/2021 : ত্রিপুরায় পুলিশের অনুমতি না মেলায় অভিষেক ব্যানার্জির পদযাত্রা 15 তারিখের বদলে 22 তারিখে করার কথা জানাল ত্রিপুরা তৃণমূল কংগ্রেস।

ত্রিপুরায় পদযাত্রার তারিখ পরিবর্তন প্রসঙ্গে আজ  একটি টুইট বার্তায় (লেখা হয়েছে "ভয় পেয়েছে ত্রিপুরার বিজেপি। মসনদ হারানোর ভয়ে ভীত বিপ্লব দেবের বিজেপি। শুধু তাই নয়, বুকে কাঁপুনি ধরেছে মো-শাহের (মোদী ও অমিত শাহের), তাই হিম্যানের নির্দেশে অভিষেকের ঐতিহাসিক পদযাত্রা বাতিল করতে হল। আর দেরি নয়, এবার ত্রিপুরায় পরিবর্তন আসন্ন।"

আর একটি টুইট বার্তায় অভিষেক লিখেছেন, "মরার ভয়ে ভীত, বিজেপি আমাকে আটকানোর সব রকম চেষ্টা চালিয়ে যাচ্ছে। চেষ্টা চালিয়ে যাও, কিন্তু আমাকে থামাতে পারবে না। তোমাদের এই ভয় পাওয়াটাই বলে দিচ্ছে ত্রিপুরায় তোমাদের দিন ফুরিয়ে আসছে। তোমাদের এই ভয় পাওয়া দেখে বেশ ভাল লাগছে।

তৃণমূলের নতুন ব্যানার

তৃণমূল কংগ্রেস অভিষেক ব্যানার্জির নেতৃত্বে ত্রিপুরায় বড়সড় একটি পদযাত্রার আয়োজন করেছিল। কিন্তু অন্য্ একটি দলের মিছিল আছে বলে 15 তারিখে তৃণমূলকে ত্রিপুরায় পদযাত্রা করার অনুমতি দেয় নি ত্রিপুরা পুলিশ। 15 তারিখের বদলে আগামী 22 তারিখ তৃণমূল ত্রিপুরায় পদযাত্রা করবে বলে সিদ্ধান্ত নিয়েছে।

আজ খবর, আপডেট - সূত্র মারফত জানা যাচ্ছে, তৃণমূলের আবেদন করা 16 তারিখটিকেও নাকচ করেছে ত্রিপুরা পুলিশ। 17 তারিখ যেহেতু বিশ্বকর্মা পূজা। তাই তার আগের দিনটায় বাজারগুলিতে ভীড় থাকতে পারে। এই কারন দেখিয়ে 16 তারিখের তৃণমূলের পদযাত্রার আবেদন নাকচ করেছে ত্রিপুরা পুলিশ। শেষে সিদ্ধান্ত নেওয়া হয়েছে আগামী 22 তারিখে ত্রিপুরায় অভিষেক ব্যানার্জির নেতৃত্বে পদযাত্রা করবে তৃণমূল।

এদিকে সান্তোষ মোহন দেবের কন্যা প্রাক্তন সাংসদ সুস্মিতা দেবকে রাজ্যসভা থেকে ফের সাংসদ পদে ফিরিয়ে আনতে চাইছে তৃণমূল নেতৃত্ব।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages