বার্মা সেগুন পাচার করতে গিয়ে ধরা পড়ল 14 চাকার লরি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বার্মা সেগুন পাচার করতে গিয়ে ধরা পড়ল 14 চাকার লরি

Share This

বার্মা সেগুন পাচার করতে গিয়ে ধরা পড়ল 14 চাকার লরি


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, পশ্চিমবঙ্গ, 11/09/2021 : আজ ভোরবেলায় শিলিগুড়ির ফুলবাড়ি অঞ্চলে বার্মা টিক পাচার করতে গিয়ে ধরা পড়ে গেল 14 চাকার একটি লরি।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, শিলিগুড়ির ফুলবাড়ির কাছে 14 চাকার একটি লরি প্রচুর বাঁশ নিয়ে যাচ্ছিল। লরিটি দেখলে মনে হবে সেটি বাঁশ বহনকারী সাধারন একটি লরি। 14 চাকার ঐ লরিটি আসলে মায়ানমার থেকে ভারতের রাজস্থানের দিকে যাচ্ছিল।

গোপন সুত্রে খবর পেয়ে বৈকুন্ঠপুর ফরেস্ট রেঞ্জ অফিসার সঞ্জয় দত্ত ফুলবাড়ি এলাকায় অভিযান চালিয়ে লরিটিকে ধরেন। তারপর তল্লাশি চালিয়ে দেখা যায় লরিটিতে ওপরের দিকে বাঁশ বোঝাই করা থাকলেও নিচের দিকে থরে থরে সাজানো আছে বার্মা টিক নামে খ্যাত মায়ানমারের বিখ্যাত সেগুন গাছের লগ। সেগুলি লুকিয়ে মায়ানমার থেকে পাচার করা হচ্ছিল ভারতের রাজস্থানে। 

লুকিয়ে রাখা বার্মা সেগুন বেরিয়ে আসতেই লরিটিকে আটক করা হয়। গ্রেপ্তার করা হয় চালক অবতার সিংকে। তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কাঠ ও বাঁশ সমেত লরিটিকেও আটক করা হয়েছে। আটক করা বার্মা সেগুনের দাম প্রায় 40 লক্ষ টাকা বলে জানা গিয়েছে।

রিপোর্ট : রাজকুমার রায়

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages