আগামী 12 তারিখে দিল্লীতে ইডির অফিসে যেতেই হচ্ছে রুজিরাকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামী 12 তারিখে দিল্লীতে ইডির অফিসে যেতেই হচ্ছে রুজিরাকে

Share This

আগামী 12 তারিখে দিল্লীতে ইডির অফিসে যেতেই হচ্ছে রুজিরাকে


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 01/10/2021 : দিল্লীতে গিয়ে ইডির জিজ্ঞাসাবাদ এড়াতে পারলেন না অভিষেক ব্যানার্জির স্ত্রী রুজিরা ব্যানার্জি।

এর আগেই সেপ্টেম্বর মাসের 1 তারিখে দিল্লীতে গিয়ে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট অফিসারদের জেরার মুখে পড়ার কথা ছিল রুজিরা ব্যানার্জি। ইডি অফিসারেরা তাঁকে দিল্লীর অফিসে হাজির থাকার জন্যে নোটিশ পাঠিয়েছিলেন। কিন্তু করোনা আবহে ছোট ছোট সন্তানদের কলকাতায় রেখে অতটা দুরের দিল্লীতে রুজিরা যেতে চান নি। তাই তিনি ইডি দপ্তরে জানিয়েছিলেন করোনা আবহে তাঁর পক্ষে দিল্লীতে যাওয়া সম্ভব হচ্ছে না। 

দিল্লীতে ইডি অফিসে হাজিরা এড়িয়ে গেলে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট অফিসারেরা দিল্লীর পাতিয়ালা আদালতে এই বিষয়ে একটি মামলা করেছিলেন। ইডি আদালতকে জানিয়েছিল, রুজিরা ব্যানার্জি দিল্লীতে ইডির দপ্তরে হাজিরা দেওয়া এড়াতে চাইলেও হাজিরা দেওয়ার ঠিক আগের দিন রুজিরা দিল্লীতেই এসেছিলেন এবং একটি বিউটি পার্লারেও গিয়েছিলেন। 

এরপরেই পাতিয়ালা আদালত জানিয়ে দেয়, রুজিরা ব্যানার্জিকে আগামী 12 তারিখে দিল্লীতে এসে ইডির দপ্তরে স্বশরীরে উপস্থিত থাকতে হবে এবং ইডির আধিকারিকদের সাথে দেখা করতে হবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages