আগামী সপ্তাহ থেকে আরও 10টি অতিরিক্ত ট্রেন চালাবে মেট্রো রেল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামী সপ্তাহ থেকে আরও 10টি অতিরিক্ত ট্রেন চালাবে মেট্রো রেল

Share This

আগামী সপ্তাহ থেকে আরও 10তি অতিরিক্ত ট্রেন চালাবে মেট্রো রেল


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 14/09/2021 :লকাতা মেট্রো রেল ১৫ সেপ্টেম্বর থেকে যাত্রী স্বাচ্ছন্দ্যের কথা বিবেচনা করে সোম থেকে শুক্রবার আরও ১০টি অতিরিক্ত ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে।  কবি সুভাষ এবং দক্ষিণেশ্বরের মধ্যে চলবে ৭৪টি আপ এবং ৭৪টি ডাউন ট্রেন। দিনের ব্যস্ততম সময়ে ৫ মিনিট অন্তর ট্রেন পাওয়া যাবে।  প্রতিদিন সকালে ৯টা থেকে ১০টা৩০ মিনিট এবং বিকেলে ৫টা থেকে ৬টা৩০মিনিট পর্যন্ত আপ লাইনে ৫ মিনিট ব্যবধানে ট্রেন পাওয়া যাবে। অন্যদিকে সকাল ৯টা থেকে ১০টা, ১০টা ৩০মিনিট থেকে ১১টা, ৫টা থেকে ৬টা এবং ৬টা ৩০মিনিট থেকে ৭টা পর্যন্ত ডাউন লাইনে প্রতি ৫ মিনিট অন্তর ট্রেন পাওয়া যাবে।  
দক্ষিণেশ্বরদমদম এবং কবি সুভাষ থেকে আগের মতোই দিনের প্রথম ট্রেন ৭.৩০ মিনিটে ছাড়বে। দক্ষিণেশ্বর থেকে শেষ ট্রেন ৯.১৮ মিনিটে এবং দমদম ও কবি সুভাষ থেকে ৯.৩০ মিনিটে শেষ ট্রেন পাওয়া যাবে।
ইস্ট ওয়েস্ট মেট্রো পরিষেবা আগের মতোই অপরিবর্তিত থাকছে। যাদের স্মার্ট কার্ড রয়েছে তারাই মেট্রো পরিষেবা ব্যবহার করতে পারবেন। মেট্রো স্টেশনে এবং ট্রেনে শারীরিক দূরত্ব সহ অন্যান্য কোভিড বিধি মেনে চলাচল করতে হবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages