জমি বিবাদ প্রাণ কাড়ল 1 জনের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জমি বিবাদ প্রাণ কাড়ল 1 জনের

Share This

জমি বিবাদ প্রাণ কাড়ল 1 জনের


আজ খবর (বাংলা), রায়গঞ্জ, উত্তর দিনাজপুর, 17/09/2021 :  জমির দখল নিয়ে দুই প্রতিবেশীর মধ্যে বিবাদ থেকে ব্যাপক সংঘর্ষ। সংঘর্ষে মৃত্যু ১ জনের, আহত দুপক্ষের ১০ জন। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের থানার ভাতুন গ্রামপঞ্চায়েতের গোপালপুর গ্ৰামে পুলিশ এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে  জানা গেছে, ভাতুন গ্রামপঞ্চায়েতের গোপালপুর গ্রামের আরশাদ আনসারি ও তার প্রতিবেশী ভতুয়া আনসারির সঙ্গে একটি জমি নিয়ে উভয় পরিবারের মধ্যে বিবাদ চলছিল। শুক্রবার সেই বিবাদ চরমে ওঠে।

আরশাদের পরিবারের দাবী, তাদের জমিতে ঘর তৈরিতে বাধা দেয় ভতুয়া আনসারি ও তার দলবল। এনিয়ে উত্তেজনা তৈরি হলে আচমকাই ভতুয়া আনসারি আগ্নেয়াস্ত্র, ধারালো অস্ত্র সমেত একদল দুস্কৃতিদের নিয়ে এসে আরশাদের পরিবারের উপর চড়াও হয়। এলোপাথাড়ি বোমাবাজির সঙ্গে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হন আরশাদ সহ তার পরিবারের আরো প্রায় সাতজন। পালটা আবার আরশাদের পরিবারের লোকেরাও লাঠি, বাঁশ নিয়ে আক্রমণকারীদের উপর চড়াও হলে তুমুল বিবাদ বাধে দুপক্ষের। ১০ জন গুরুতর যখম অবস্থায় রায়গঞ্জ মেডিকেলে চিকিৎসাধীন।  খবর পেয়ে ভাটোল ফাঁড়ি ও রায়গঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে।  এলাকায় উত্তেজনা থাকায় চলছে পুলিশের টহলদারি।

রিপোর্ট : সুতপা পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages