দুয়ারে সরকার শিবিরে মাস্ক বিলি করছেন আইসি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দুয়ারে সরকার শিবিরে মাস্ক বিলি করছেন আইসি

Share This

দুয়ারে সরকার শিবিরে মাস্ক বিলি করছেন আইসি


আজ খবর (বাংলা), ক্যানিং, দক্ষিণ 24 পরগণা, পশ্চিমবঙ্গ, 17/08/2021 : দুয়ারে সরকার কর্মসূচীতে মাস্ক বিলি করলেন থানার আইসি।

চলছে দুয়ারের সরকার কর্মসূচি। আর সেই কর্মসূচিতে গ্রামের সাধারণ মানুষজন ভীড় জমাচ্ছেন দূয়ারে কর্মসূচির জন্য নির্ধারিত ক্যাম্পে। সেই ক্যাম্পে উপস্থিত অধিকাংশ সাধারণ মানুষের মুখে মাস্ক নেই। এরপর আবার করোনা মহামারীর তৃতীয় ঢেউ আসতে চলছে।ভয়ঙ্কর ভাবে সংক্রমনের হার বাড়তে পারে বলে আশাঙ্কা।আর সেই কারণে ক্যানিং মহকুমার বাসন্তী ব্লকের দুয়ারে সরকার বিভিন্ন ক্যাম্পে গিয়ে মাইক হাতে তুলে নিয়ে সচেতনতার প্রচার করলেন বাসন্তী থানার আইসি আব্দুর রব খান। শুধু সচেতনতাই নয়। মাস্কহীন সাধারণ মানুষের হাতে তুলে দিলে মাস্ক।পাশাপাশি সাধারণ মানুষজন দূয়ারে সরকার ক্যাম্পে প্রবেশ করার আগে  কিংবা বাড়ি থেকে বাইরে বের হলে যাতে করে বাধ্যতামূলক ভাবে মাস্ক ব্যবহার করেন সেই দিকটাও সুনিশ্চিত করেন।

মঙ্গলবার সকাল থেকে বাসন্তী থানার বিভিন্ন প্রান্তে দূয়ারে সরকার ক্যাম্পে পুলিশের তরফে এমন সচেতনতার বার্তা পেয়ে খুশি সাধারণ মানুষ। 

দূয়ারে সরকার ক্যাম্পে আসা অনিতা, লক্ষণ, মীনা, গোপালদের দাবী “প্রশাসন যেটা করছে আমাদের এবং আমাদের ভবিষ্যত প্রজন্ম যাতে সুস্থ থাকে তার জন্য। আমরা সচেতন না হলে ক্ষতি হবে আমাদের পরিবারের এবং ভবিষ্যত প্রজন্মের। ফলে বাসন্তী থানার আইসি আব্দুর রব খান যে উদ্যোগ নিয়ে সচেতনতার বার্তা দিয়ে মাস্ক বিলি করছেন তা অত্যন্ত প্রশংসনীয়।”

রিপোর্ট : কুতুবউদ্দিন মোল্লা 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages