ড্র করেও পরের রাউন্ডে সবুজ মেরুন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ড্র করেও পরের রাউন্ডে সবুজ মেরুন

Share This

ড্র করেও পরের রাউন্ডে সবুজ মেরুন


আজ খবর (বাংলা) মালদ্বীপ, 24/08/2021 : দুর্দান্ত ফুটবল খেলে বসুন্ধরা কিংস এর সাথে ড্র করে পরবর্তী রাউন্ডে চলে গেল এটিকে মোহনবাগান।

আজ প্রথম থেকেই প্রতিপক্ষ দুই দল সমান চাপ বজায় রেখেছিল খেলায়। যার জন্যে আজকের ম্যাচটি বেশ চিত্তাকর্ষক হয়ে উঠেছিল। 

একদিকে ভারতের অন্যতম সেরা দল সবুজ মেরুন শিবির অন্যদিকে বাংলাদেশের সেরা দল বসুন্ধরা কিংস। লিগ টেবল অনুযায়ী আজেকের ম্যাচ জিততেই হল বসুন্ধরা কিংসকে। না হলে টুর্নামেনট থেকে বিদায়। উল্টো দিকে ম্যাচ হেরে গেলে এটিকে মোহনবাগানকে টুর্নামেনট থেকে ছিটকে যেতে হত। 

খেলার প্রথম অর্ধে বসুন্ধরা কিংস মাঠের বাম দিক থেকে আক্রমণ করে সবুজ মেরুনের জালে বল জড়িয়ে দিয়ে 1-0 গোলে এগিয়ে যায়। কিন্তু হথাৎ করেই লাল কার্ড দেখে বসুন্ধরার সুশান্তকে মাঠের বাইরে চলে যেতে হয়। দশ জনে খেলতে হয় বাংলাদেশের বসুন্ধরা কিংসকে। 

এই সময় সুযোগের পুর্ণ সদ্ব্যবহার করে হাবাসের দল। দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষকে ব্যাপকভাবে চেপে ধরে রয় কৃষ্ণারা। দ্বিতীয়ার্ধে কোলাসোর বাড়ানো বলে অসাধারণ একটি গোল করেন এটিকে মোহনবাগানের উইলিয়ামস। খেলায় সমতা ফেরে। 

এরপর শেষ মুহুর্ত পর্যন্ত বসুন্ধরা কিংস-এর খেলোয়াড়রা চুড়ান্ত প্রয়াস চালালেও গোলের মুখ খুলতে পারেনি। ড্র করে এটিকে মোহনবাগান পরের রাউন্ডে চলে গেল । টুর্নামেনট থেকে ছিটকে গেল বাংলাদেশের বসুন্ধরা কিংস।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages