করণদিঘিতে বিজেপি প্রধানকে সরিয়ে দিলেন নতুন তৃণমূলের প্রধান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করণদিঘিতে বিজেপি প্রধানকে সরিয়ে দিলেন নতুন তৃণমূলের প্রধান

Share This

করণদিঘিতে বিজেপি প্রধানকে সরিয়ে দিলেন নতুন তৃণমূলের প্রধান


আজ খবর(বাংলা), উত্তর দিনাজপুর, পশ্চিমবঙ্গ, 18/08/2021 : উত্তর দিনাজপুর জেলার করনদীঘি বিধানসভার আলতাপুর ২ নং  গ্রাম পঞ্চায়েতের প্রধান গঠন হলো। 

এখানে মোট মেম্বার সংখ্যা ছিল ১৭ জন, তার মধ্যে বি জে পির মেম্বার উপস্থিত ছিলেন ৬ জন এবং তৃণমূল কংগ্রেসের মেম্বার ছিলেন উপস্থিত ছিলেন ১০ জন। এই দিন ভোটাভুটির মাধ্যমে নির্বাচন সম্পন্ন হয় । তৃণমূল কংগ্রেস মোট ভোট পেয়েছেন ১০ টি এবং যার ফলে মহম্মদ নুহু  ১০টি ভোটের জিতলেন । নতুন প্রধান বলেন,  "জয়ী হয়ে ভালো লাগছে এবং সব সময় জনগণের কাজ করবো ও সব সময় মানুষের পাশে থাকবো।"

করণদিঘী ব্লকের যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক সুব্রত শ্যামল বলেন,  "বি জে পি ৬ টি ভোট পেয়েছে এবং তৃণমূল কংগ্রেস ১০ ভোট পেয়েছে এবং ১ জন মেম্বার অনুপস্থিত ছিলেন এবং ভোট সংখ্যা বেশি পেয়ে তৃণমূল কংগ্রেস জয়ী হয়ে মহম্মদ নুহুকে প্রধান ঘোষিত করেন।" 


করণদিঘী বিধানসভার বিধায়ক গৌতম পাল বলেন, "আলতাপুর ২ নং গ্রাম পঞ্চায়েতে বি জে পির প্রধান পবন সিংহ বিভিন্ন দুর্নীতির সঙ্গে জড়িত ছিল এবং   আলতাপুর ২নং গ্রাম পঞ্চায়েতে এবং অনেক টাকার দুর্নীতি এবং মুখ্যমন্ত্রীর দেওয়া Ambulance খুঁজে পাওয়া যাচ্ছে না। এমনকি জলের ট্যাঙকি দুর্নীতি ছাড়াও আরও বিভিন্ন ধরনের দুর্নীতির সাথে জড়িত ছিলেন । তাই অনাস্থা ডাকা হয়েছিল বি জে পির প্রধানের বিরুদ্ধে। বিধায়ক আরো বলেন, "তৃণমূল কংগ্রেসের প্রধান হয়ে মহম্মদ নুহু সব সময় জনগণের পাশে থেকেছেন এবং পাশে থাকবেন। এই অঞ্চলের জনগণের কোনো অসুবিধা হলে প্রধান কে জানাবেন এবং তৃণমূল কংগ্রেস প্রধান সব কাজ করবেন।  আমরা সকলেই খুশি"। আজ নতুন প্রধান গঠন হওয়ার পর তৃণমূল কর্মীরা আবির মেখে আনন্দে উল্লাসে  মেতেছেন ।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages