হাসপাতালের বিচার চেয়ে হাইকোর্টে শুভ্রজিৎ-এর মা-বাবা। - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হাসপাতালের বিচার চেয়ে হাইকোর্টে শুভ্রজিৎ-এর মা-বাবা।

Share This

হাসপাতালের বিচার চেয়ে হাইকোর্টে শুভ্রজিৎ-এর মা-বাবা।


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 31/08/2021 : হাসপাতালের বিচার চেয়ে হাইকোর্টে শুভ্রজিৎ-এর মা-বাবা।

প্রায় এক বছর পর ইছাপুরের দ্বাদশ শ্রেণীর ছাত্র শুভ্রজিৎ-এর পোস্টমর্টেম রিপোর্ট সামনে এসেছে। রিপোর্টের ভুলের জন্য কার্যত বিনা চিকিৎসায় অসময়ে দুনিয়া ছাড়তে হয়েছিল শুভ্রজিৎ চট্টোপাধ্যায় কে। এক বছর পর সেই রিপোর্ট হাতে পেয়ে কান্নায় ভেঙে পড়লেন শুভ্রজিৎ-এর মা ও বাবা।


2020 সালে 10ই জুলাই শারীরিক অসুস্থতা নিয়ে কামারহাটির ইএসআই হাসপাতাল ভর্তি হয়েছিল। তারপর 11 ঘণ্টা ধরে একের পর এক হাসপাতালে ছেলের চিকিৎসার জন্য ঘুরে বেড়ান মা ও বাবা। কিন্তু শেষ পর্যন্ত মৃত্যু হয় শুভ্রজিৎ-এর। এই নিয়েই 14ই জুলাই 2020 সালে হাইকোর্টে মামলা করা হয়েছিল। 

শেষ পর্যন্ত মামলার এখনো শুনানি হয়নি। তবে শুভ্রজিৎ-এর মা-বাবা ছেলের পোস্টমর্টেম রিপোর্ট হাইকোর্টে জমা দিয়ে গিয়েছেন এবং তাঁরা দাবী করছেন, "মিডল্যান্ড হাসপাতাল কর্তৃপক্ষের বিচার চাই। কেন এভাবে ভুল রিপোর্ট দিয়ে ছেলেকে কোভিডে আক্রান্ত করা হয়েছিল ? আমরা চাই অবিলম্বে দোষীদের শাস্তি হোক। ক্ষতিপূরণ চাই না, বিচার চাই।" এমনটাই বলছেন মৃত ছেলের মা ও বাবা।

রিপোর্ট : জয় গুহ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages