আজ ফের তৃণমূলে যোগ সোমেন জায়া শিখা মিত্রের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ ফের তৃণমূলে যোগ সোমেন জায়া শিখা মিত্রের

Share This

আজ ফের তৃণমূলে যোগ সোমেন জায়া শিখা মিত্রের


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 29/08/2021 : আজ ফের একবার তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চলেছেন প্রাক্তন বিধায়ক এবং প্রয়াত প্রদেশ কংগ্রেস প্রেসিডেনট সোমেন মিত্রের স্ত্রী শিখা মিত্র।

শিখা দেবী চৌরঙ্গী বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন। 2014 সালে তিনি চৌরঙ্গী বিধানসভা আসন থেকে ইস্তফা দিয়েছিলেন এবং তখন থেকেই তৃণমূলের সাথে দুরত্ব তৈরি করছিলেন। এরপর কেটে গিয়েছে বেশ কয়েকটি বছর। এতদিন পর আজ শিখা মিত্র ফের যোগ দিচ্ছেন ঘাস ফুল শিবিরে।

শিখা দেবী বলেছেন, "অফিসিয়ালি আমি তৃণমূলেই আছি। আমার সাথে তৃণমূলের যোগাযোগ বিচ্ছিন্ন হয় নি। আজ আমি সেই যোগাযোগকে সুদৃঢ় করতে তৃণমূলের হয়ে কাজ শুরু করতে চলেছি। আজ আমার হাতে তৃণমূলের পতাকা তুলে দেওয়া হবে। আমি আবার যুক্ত হতে চলেছি তৃণমূল কংগ্রেসের সাথে।"

তৃণমূল শিখা মিত্রকে কি ধরনের দায়িত্ব দিতে পারে ? শিখা দেবী বলেন, "দল তাঁকে কি দায়িত্ব দেবে সেটা দলই ঠিক করবে। তবে মহিলাদের কল্যাণার্থে কাজ করার ব্যাপারে দলের সাথে কথা হয়েছে। আমাকে বিভিন্ন জেলায় গিয়েও কাজ করতে হতে পারে। আসলে মানুষের কল্যাণের জন্যে কাজ করতে হলে রাজনৈতিক প্ল্যাটফর্ম দরকার বলে আমি মনে করি। তৃণমূল আমার পাশে রয়েছে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages