মা ও শিশুপুত্রকে ঘরে ঢুকে খুন করল দুষ্কৃতীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মা ও শিশুপুত্রকে ঘরে ঢুকে খুন করল দুষ্কৃতীরা

Share This

মা ও শিশুপুত্রকে ঘরে ঢুকে খুন করল দুষ্কৃতীরা
এই বাড়িতেই খুন হন মহিলা


আজ খবর (বাংলা), ঢোলাহাট, দক্ষিণ 24 পরগণা, পশ্চিমবঙ্গ, 17/08/2021 : মা ও তার ৩ বছরের শিশু পুত্রকে নৃশংসভাবে খুন করলো দুষ্কৃতকারীরা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ঢোলা থানা এলাকার নেতাজি গ্রাম পঞ্চায়েতের শিবনগর গ্রামে। নিহত হয়েছেন গৃহবধূ মঞ্জুরা বিবি ও তার ৩ বছরের শিশু পুত্র মিজানুর হোসেন পাইক।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা ৭ঃ৩০ নাগাদ গৃহবধূর বাড়িতে ৪ জন দুষ্কৃতকারীরা ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে ওই  গৃহবধূকে পরে তার ৩ বছরের শিশু পুত্রকে বাড়ির পাশে থাকা মাছের ভেড়িতে ডুবিয়ে খুন করে। পুলিশ আরো জানায় ঘটনার সময় ওই গৃহবধূর বড় ছেলে পাশের ঘর থেকে সব দেখে। প্রাণ বাঁচানোর ভয়ে চুপচাপ মা ও ভাইকে খুন হতে দেখে ১১ বছরের বালক। 

অন্যদিকে খুনের ঘটনার পর নিহত গৃহবধূর স্বামী আনোয়ার পাইককে ফোন করে ঘটনার খবর জানায় তার ছেলে। জানা যায় আনোয়ার পাইক তখন গ্রামের এক আলোচনা সভাতে ছিলেন। পরে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ঢোলাহাট থানার পুলিশকে খবর দেন। অন্যদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মা ও ছেলের মৃতদেহ উদ্ধার করে কাকদ্বীপে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। তবে ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। অন্যদিকে কী কারনে এই নৃশংস খুন তার কারণ স্পষ্ট নয়। ঘটনায় অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ঢোলাহাট থানার পুলিশ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages