রাজ্যে উপনির্বাচন নিয়ে আজ বৈঠক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজ্যে উপনির্বাচন নিয়ে আজ বৈঠক

Share This

রাজ্যে উপনির্বাচন নিয়ে আজ বৈঠক


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 01/09/2021 : রাজ্যের দুটি নির্বাচন এবং পাঁচটি উপনির্বাচন নিয়ে আজ নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে বসছেন রাজ্যের মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী। বৈঠক হবে ভার্চুয়ালি। বিকেল তিনটেয় নবান্ন থেকে এই বৈঠকে যোগ দেবেন মুখ্যসচিব। ওদিকে দিল্লিতে জাতীয় নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ বৈঠকে থাকবে। তৃণমূল কংগ্রেস এর আগে নির্বাচন কমিশনের কাছে রাজ্যের নির্বাচন এবং উপনির্বাচন দ্রুত সম্পন্ন করার দাবি জানিয়েছে একাধিকবার।

রাজ্যের কোভিদ পরিস্থিতির তথ্য ও নির্বাচন কমিশনকে দিয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রতিনিধি দল। রাজ্যের কোভিড পরিস্থিতি সন্তোষজনক। কলকাতা এবং জেলায় কোভিডের হার নিম্নমুখী। তাই নির্বাচন করতে কোনও অসুবিধা হবে না। এই তথ্য আরও একবার নির্বাচন কমিশনকে জানাবেন রাজ্যের মুখ্যসচিব। সঙ্গে নিরাপত্তাজনিত ব্যবস্থাপনার কথাও জানানো হবে কমিশনকে। রীতিমতো তথ্য দিয়ে কমিশনকে রাজ্য সরকার জানিয়ে দেবে তারা নির্বাচন করতে প্রস্তুত।

যদিও বিজেপি নির্বাচন যাতে না করা হয় বারবার তার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। এবার দেখার নির্বাচন কমিশনের ফুলবেঞ্চ রাজ্য সরকারের থেকে সমস্ত তথ্য পাওয়ার পরে কি সিদ্ধান্ত নেয়। বিধানসভা নির্বাচনে গো-হারা হেরে এমনিতেই বিজেপির মনোবল তলানিতে। একের পর এক বিধায়ক যোগ দিচ্ছেন তৃণমূল কংগ্রেসে। এই অবস্থায় উপনির্বাচনে অংশ নিলে তাদের হার নিশ্চিত এটা বুঝেই নির্বাচন আটকাতে মরিয়া বিজেপি।

রিপোর্ট : শ্রেয়া বসু

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages