ত্রিপুরায় বিজেপির বিধায়করা যোগ দিতে পারেন তৃণমূলে বলে জল্পনা তুঙ্গে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ত্রিপুরায় বিজেপির বিধায়করা যোগ দিতে পারেন তৃণমূলে বলে জল্পনা তুঙ্গে

Share This

ত্রিপুরায় বিজেপির বিধায়করা যোগ দিতে পারেন তৃণমূলে বলে জল্পনা তুঙ্গে
সুদীপ রায় বর্মন


আজ খবর (বাংলা), কলকাতা ও আগরতলা, পশ্চিমবঙ্গ ও ত্রিপুরা, 27/08/2021 : প্রতিদিন একটু একটু করে ত্রিপুরার রাজনীতিতে পাল্লা ভারি করেই চলেছে তৃণমূল কংগ্রেস। পশ্চিমবাংলার পর এবার কি তাহলে ত্রিপুরা জয়ের পথে এগিয়ে যাচ্ছে বঙ্গের ঘাস ফুল শিবির ? রাজনৈতিক মহলে এই বিষয়টা নিয়েই জোরদার জল্পনা তৈরি হয়েছে।

অভিষেক ব্যানার্জি ত্রিপুরায় গিয়ে সগর্জনে দাবী করে এসেছিলেন আগামী দেড় বছরের মধ্যেই ত্রিপুরায় তৃণমূল শক্তিশালী রাজনৈতিক দলে পরিণত হবে এবং আগামী বিধানসভা ভোটে জিতেও দেখাবে তৃণমূল কংগ্রেস। অভিষেকের এই দাবীর পর থেকেই ত্রিপুরা রাজ্যে তৃণমূলের উত্থানের দিকে নজর রেখেছে গোটা দেশ। 

পশ্চিমবাংলায় অনেক আশা জাগিয়েও বিধানসভা ভোটে আদৌ জিততে পারে নি বিজেপি। পদ্ম শিবিরের মোহ ভঙ্গ করে রীতিমত দাপট দেখিয়েই বঙ্গ জয় করেছে তৃণমূল কংগ্রেস। যে কারণে গতকাল শিবসেনা পশ্চিমবঙ্গ সরকারকে রাজনীতির বাঘ বলে মন্তব্য করেছে। এবার ত্রিপুরার দিকে পাখির চোখ করেছে জোড়া ফুল শিবির। 

ত্রিপুরায় বিজেপি পরিচালিত সরকার মরিয়া প্রচেষ্টা চালাচ্ছে সেই রাজ্যে তৃণমূলকে রুখে দেওয়ার। তা সত্ত্বেও একাধিক রাজনৈতিক নেতারা কংগ্রেস এবং সিপিএম ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন। ক্রমেই পাল্লা ভারি হচ্ছে তৃণমূলের। আর এতেই চিন্তার ভাঁজ পড়েছে বিপ্লব দেব গ্রুপের কপালে। 

বিপ্লববাবুর কপালের ভাঁজ আরও বাড়তে চলেছে বলে মনে করা হচ্ছে। কারন, এই মুহুর্তে কলকাতায় এসে বসে রয়েছেন ত্রিপুরা বিজেপিতে বিপ্লব দেবের প্রতিপক্ষ আর এক দাপুটে নেতা ও বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মন। ত্রিপুরার রাজনীতিতে যথেষ্ট বড় নাম সুদীপ রায় বর্মন। শোনা যাচ্ছে, তিনি এই মুহুর্তে 5 জন বিজেপি বিধায়ককে নিয়ে কলকাতাতেই আছেন। সূত্রের খবর, সুদীপবাবু অভিষেক ব্যানার্জির সাথে যোগাযোগ রাখছেন, এবং সব কিছু ঠিক থাকলে তিনি কিছুদিনের মধ্যেই 5 বিধায়ককে সঙ্গে নিয়ে তৃণমূলে যোগ দিতে পারেন বলে জল্পনা তুঙ্গে উঠেছে। আর যদি তা হয়, তাহলে ত্রিপুরায় তৃণমূলের শক্তি যে অনেকটাই বৃদ্ধি পাবে তা আর বলার অপেক্ষা রাখে না।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages