মালদহে কোতোয়ালি পঞ্চায়েত দখলের পথে বিজেপি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মালদহে কোতোয়ালি পঞ্চায়েত দখলের পথে বিজেপি

Share This

মালদা: কোতুয়ালি গ্রাম পঞ্চায়েত দখল করতে চলেছে বিজেপি। এই গ্রাম পঞ্চায়েতের এক তৃণমূল সদস্য রবিবার সন্ধ্যায় যোগদান করলেন বিজেপি তে। শহরের পুরাটুলি বিজেপি কার্যালয়ে সাংসদ খগেন মুর্মু দলত্যাগী পঞ্চায়েত সদস্যর হাতে দলীয় পতাকা তুলে দেন। উল্লেখ্য কোতুয়ালি গ্রাম পঞ্চায়েতের ছয় জন বিজেপি সদস্যের মধ্যে তিনজন সদস্য তৃণমূলে যোগদান করেছিলেন। তার মধ্যে একজন আবার বিজেপিতে ফিরে এলেন। জানা গেছে তার নাম বাবলু ঘোষ। বিজেপিতে আশা বাবলু ঘোষের বক্তব্য, রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস তাকে চাপ দিয়ে বাধ্য করেছিল দলে আসতে। এই কারণেই তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে গিয়েছিলেন। কিন্তু আবারও রবিবার সন্ধ্যায় তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন। এদিকে মালদা জেলা বিজেপি নেতৃত্বের বক্তব্য বাবলু ঘোষ বিজেপিতে আসায় আগামীতে কোতুয়ালী গ্রাম পঞ্চায়েতে তারা দখল করতে চলেছে।  বাইট:১) গোবিন্দ চন্দ্র মন্ডল, বিজেপি জেলা সভাপতি। ২) পঞ্চায়েত সদস্য বাবলু ঘোষ।


আজ খবর (বাংলা), মালদহ, পশ্চিমবঙ্গ, 30/08/2021 : মালদহের কোতোয়ালি গ্রাম পঞ্চায়েত দখল করতে চলেছে বিজেপি। এই গ্রাম পঞ্চায়েতের এক তৃণমূল সদস্য রবিবার সন্ধ্যায় যোগদান করলেন বিজেপিতে। 

শহরের পুরাটুলি বিজেপি কার্যালয়ে সাংসদ খগেন মুর্মু দলত্যাগী পঞ্চায়েত সদস্যর হাতে দলীয় পতাকা তুলে দেন।

উল্লেখ্য,  কোতুয়ালি গ্রাম পঞ্চায়েতের ছয় জন বিজেপি সদস্যের মধ্যে তিনজন সদস্য তৃণমূলে যোগদান করেছিলেন। তার মধ্যে একজন আবার বিজেপিতে ফিরে এলেন। জানা গেছে তার নাম বাবলু ঘোষ।


বিজেপিতে যোগ দিয়ে বাবলু ঘোষের বক্তব্য, রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস তাকে চাপ দিয়ে বাধ্য করেছিল দলে আসতে। এই কারণেই তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে গিয়েছিলেন। কিন্তু আবারও রবিবার সন্ধ্যায় তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন। 

এদিকে মালদা জেলা বিজেপি নেতৃত্বের বক্তব্য বাবলু ঘোষ বিজেপিতে আসায় আগামীতে কোতোয়ালী গ্রাম পঞ্চায়েত তারা দখল করতে চলেছে ।

রিপোর্ট : সুতপা পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages