এবার কুমারী পূজা হবে না জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এবার কুমারী পূজা হবে না জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে

Share This

এবার কুমারী পূজা হবে না জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 30/08/2021 : জলপাইগুড়ি জেলার ঐতিহ্যবাহী রামকৃষ্ণ মিশনের কুমারী পুজো এবার হচ্ছে না। করোনা বিধিকে সামনে রেখে এই সিদ্ধান্তর কথা রামকৃষ্ণ মিশন আশ্রমের সম্পাদক শিব প্রেমানন্দজী মহারাজ জানিয়েছেন।

এছাড়াও দূগাপূজা চত্বরে প্রবেশ করতে  লাগবে ভ‍্যাকসিনেশনের সার্টিফিকেট। জলপাইগুড়ির ঐতিহাসিক রামকৃষ্ণ মিশনের দুর্গা পুজোর কাঠামো পুজো কোন ধরনের আড়ম্বর ছাড়াই আজ শুভ সূচনা আশ্রম প্রঙ্গনেই অনুষ্ঠিত হল। জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে আজ অনুষ্ঠিত হল দুর্গাঠাকুরের কাঠামো পুজো।।গতবারের মতন এইবারও করোনার জন্য জাঁকজমকপূর্ণ হবে না মিশনের পূজো।

প্রেমানন্দজী মহারাজ

তবে আচার নিয়ম নিষ্ঠাতে কোন ত্রুটি হবেনা বলে জানিয়েছেন রামকৃষ্ণ মিশনের সম্পাদক। করোনার জন্য জাঁকজমকপূর্ণ , লোক সমাগম কোনটাই হবেনা। কয়েক জন ভক্তদের  নিয়ে পুজো হবে। আজ সেই  দুর্গা পুজোর কাঠামো পুজো অনুষ্ঠিত  হলো। জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশন আশ্রমের স্বামীজীরাই কাঠামো ও  দুর্গা  পুজো করে থাকেন। বিশুদ্ধসিদ্ধান্ত পঞ্জিকা ও শাস্ত্র মতে পুজো হয়। আজ কাঠামো পুজোর মধ্যে দিয়ে  রামকৃষ্ণ মিশন আশ্রমের দুর্গাঠাকুরের কাঠামো পুজোর শুভ সূচনা হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages