শিক্ষিকাদের আত্মহত্যার চেষ্টা : রাজ্য সরকারকেই দুষলেন বিরোধীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শিক্ষিকাদের আত্মহত্যার চেষ্টা : রাজ্য সরকারকেই দুষলেন বিরোধীরা

Share This

শিক্ষিকাদের আত্মহত্যার চেষ্টা : রাজ্য সরকারকেই দুষলেন বিরোধীরা


আজ খবর (বাংলা), ইকো পার্ক, কলকাতা, পশ্চিমবঙ্গ, 25/08/2021 : রাজ্যের শিক্ষিকাদের বিকাশ ভবনের সামনে দাঁড়িয়ে আত্মহত‍্যার চেষ্টার ঘটনায় রাজ‍্য সরকারকে কাঠগোড়ায় তুললেন শমীক- সুজন।

বিকাশ ভবনের সামনে পাঁচ শিক্ষিকার বিষ খাওয়ার ঘটনায় বিজেপির শমীক ভট্টাচার্য এবং সিপিএম নেতা সুজন চক্রবর্তী বাংলার মূখ‍্যমন্ত্রীকে কাঠগোড়ায় দাঁড় করালেন। সুজন চক্রবর্তী এদিন স্পষ্ট করে জানিয়ে দিলেন, "সরকার গা করেনি বলেই আজ এই অবস্থা।"


এদিন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য জানান, "তৃণমূল দাবি করে ভূ-ভারতে তাদের মত আর সরকার নেই। শিক্ষিকারা আত্মহত‍্যা করার চেষ্টা করলেন বিষ খেয়ে, এতেই বোঝা যাচ্ছে কতটা ক্ষোভ, কতটা হতাশা ছিল। এই রাজ্যে ৫ লক্ষেরও বেশি সরকারি শুন‍্যপদ ধ্বংস করা হচ্ছে। তাই এই রাজ‍্যে একজন পূর্ণ শিক্ষামন্ত্রীর প্রয়োজন।" এছাড়াও তিনি সরকারের কাছে আবেদন জানান, এই ঘটনার পুনরাবৃত্তি যেন না হয়।

কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী বলেন, "বাংলার মুখ্যমন্ত্রী কে বলবো, বিকাশ ভবনের সামনে শিক্ষিকাদের আত্মহত্যার চেষ্টা সারা বাংলাকে লজ্জিত ও কলঙ্কিত করছে। আপনার সরাসরি হস্তক্ষেপ দাবি করছি বিষয়টি দেখার জন্য ও সমাধানের জন্য।"

রিপোর্ট : সৃঞ্চিনী পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages