কলকাতার তালিবান যোগ ! - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কলকাতার তালিবান যোগ !

Share This

কলকাতার তালিবান যোগ !


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 29/08/2021 : শেষমেশ কলকাতার সাথেও কি জড়িয়ে গেল তালিবানের নাম ? সেটা খতিয়ে দেখতেই পুলিশ এই মুহুর্তে খুব ব্যস্ত। 

 আজ কলকাতার বিবাদী বাগ থেকে আফগান টাকা নিয়ে ধরা পড়লেন দুই ব্যক্তি। এই দুই ব্যক্তির থেকে মোট 25 লক্ষ 80 হাজার অবৈধ আফগানি টাকা উদ্ধার করা হয়েছে। দুই ব্যক্তিকে আটক করেছে কলকাতা পুলিশ।

তালিবানের ভয়ে ঐ দুই ব্যক্তি কি আফগানস্তান থেকে পালিয়ে এসে কলকাটায় আশ্রয় নিয়েছে ?   ঐ দুই ব্যক্তি কোথা থেকে এত অর্থ পেল, তারা কবে ভারতে এসেছে, তাদের উদ্দেশ্য ঠিক কি সেটাই খতিয়ে দেখছে পুলিশ। এই ব্যাপারে পুলিশ ঐ দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করছে। সব থেকে গুরুতর বিষয়টি হল ঐ দুই ব্যক্তির সাথে তালিবানদের কোনো যোগ আছে কিনা সেটাই খূঁজে দেখা।

তবে এই ঘটনা নিয়ে রাজ্য সরকারকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। পদ্ম শিবির এই ঘটনাকে প্রশাসনিক ব্যর্থতা বলে মনে করছে। তাদের বক্তব্য রাজ্য সরকার বাংলার সাধারন মানুষের নিরাপত্তা নিয়ে ছিনিমিনি খেলতে শুরু করেছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages