তৃণমূলে থাকলে নির্দোষ আর বিজেপিতে আসলেই গ্রেপ্তার ! : দিলীপ ঘোষ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূলে থাকলে নির্দোষ আর বিজেপিতে আসলেই গ্রেপ্তার ! : দিলীপ ঘোষ

Share This

তৃণমূলে থাকলে নির্দোষ আর বিজেপিতে আসলেই গ্রেপ্তার ! : দিলীপ ঘোষ


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, পশ্চিমবঙ্গ, 23/08/2021 : গতকাল রাখী পূর্ণিমার উত্সবের মাঝেই রাজ্য সরকারের বিরুদ্ধে সুর চড়ালেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। 

দিলীপ ঘোষ গতকাল বলেন, "যাঁরাই তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিতে আসছেন, তাঁদের বিরুদ্ধে কোনো না কোনো ধারা প্রয়োগ করে পুলিশ গ্রেপ্তার করছে। পশ্চিমবঙ্গে এখন দুয়ারে সরকার নয়, বিপর্যয়ের সরকার চলছে।"

দিলীপবাবু আরও বলেন, "অভিযোগ তো যে কোনো লোকের বিরুদ্ধেই হতে পারে। কিন্তু সেই অভিযোগের ঠিকমত তদন্ত করে প্রমান করতে পারলেই একমাত্র তাকে গ্রেপ্তার করা উচিত। তাছাড়া আমি মনে করি প্রাত্যেক অপরাধীই যেন শাস্তি পায়। বেছে বেছে কোনো একটি রাজনৈতিক দলের কর্মীদেরকেই কেন আটক করা হচ্ছে ?"

ইতিমধ্যেই তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখার্জিকে তছরুপ ও দুর্নীতির দায়ে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর গ্রেপ্তারির ব্যাপারে প্রশ্ন করা হলে দিলীপ ঘোষ বলেন, "আমি জানি না কেন শ্যামাপ্রসাদ মুখার্জিকে গ্রেপ্তার করা হয়েছে। এখন বিভিন্ন লোকের বিরুদ্ধে মামলা তৈরি করা হচ্ছে। যখন তারা তৃণমূলে থাকছে, তখন কোনো অভিযোগ নেই। যেই তারা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবে, অমনি তাদের বিরুদ্ধে একটা মামলা তৈরি করে দিয়ে দেওয়ার রেওয়াজ হয়েছে এই রাজ্যে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages