আগরতলায় অভিষেকের হুঙ্কার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগরতলায় অভিষেকের হুঙ্কার

Share This

আগরতলায় অভিষেকের হুঙ্কার


আজ খবর (বাংলা), আগরতলা, ত্রিপুরা, 02/08/2021 : তৃণমূল কংগ্রেসের (টিএমসি) সাধারণ সম্পাদক এবং লোকসভার সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় সোমবার আসার পরই ত্রিপুরায় ক্ষমতাসীন বিজেপি গুন্ডাদের দ্বারা তথাকথিতভাবে আক্রমণ করা হয় এবং মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবকে চ্যালেঞ্জ করে বলেন, 'পারলে আমাকে থামান'। তিনি বলেন, “আমি ত্রিপুরাকে চ্যালেঞ্জ হিসেবে নিই। এটি রেকর্ডে রাখুন যে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে টিএমসি রাজ্যে ছিনতাইকৃত গণতন্ত্র উদ্ধার করতে ত্রিপুরায় পরবর্তী সরকার গঠন করবে।'

ত্রিপুরেশ্বরী মন্দিরে প্রার্থনা করে ফিরে আসার সময় বিজেপি সমর্থকদের দ্বারা তাঁর গাড়িতে হামলার অভিযোগ তুলে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় আজ ক্ষমতাসীন বিজেপিকে ত্রিপুরায় রিমোট কন্ট্রোল দিয়ে সরকার চালানোর জন্য অভিযোগ করেছেন যে নয়াদিল্লি থেকে রিমোট কন্ট্রোল দিয়ে জনগণের ম্যান্ডেটকে অসম্মান করেছে। 

সোমবার ত্রিপুরায় তাঁর প্রথম সফরে গণমাধ্যমকে উদ্দেশ্য করে অভিষব্যাক ব্যানার্জি অভিযোগ করেন, “লাঠি ও বাঁশ দিয়ে সজ্জিত বিজেপি কর্মীরা আমার গাড়িতে হামলা চালায় এবং আমার তিনজন নিরাপত্তা কর্মী আহত হয়। বিপ্লব কুমার দেব সরকার সন্ত্রাসের কৌশলকে এখানে নিপীড়নের হাতিয়ার হিসেবে গ্রহণ করেছে কার্যত কোন বিরোধিতার সুযোগ নিয়ে"।

তিনি হুঁশিয়ারি দিয়েছিলেন যে বিজেপি সহিংসতা এবং সন্ত্রাসের কৌশল অবলম্বন করে তৃণমূলকে থামাতে পারবে না এবং বলেছিলেন “আজ থেকে ত্রিপুরায় আমাদের কর্মীর উপর প্রতিটি হামলা মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আক্রমণ হিসাবে বিবেচিত হবে। ত্রিপুরায় তৃণমূল সরকার গঠন না হওয়া পর্যন্ত আমরা বিজেপির কাছে এক ইঞ্চি জমি ছাড়ব না।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages