ড্রোন উড়িয়ে নতুন প্রজন্মের সামনে ব্যবসার দ্বার খুলে যাবে বলে মনে করছে কেন্দ্র - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ড্রোন উড়িয়ে নতুন প্রজন্মের সামনে ব্যবসার দ্বার খুলে যাবে বলে মনে করছে কেন্দ্র

Share This

ড্রোন উড়িয়ে নতুন প্রজন্মের সামনে ব্যবসার দ্বার খুলে যাবে বলে মনে করছে কেন্দ্র


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 27/08/2021 : প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী বলেছেন, ড্রোন সম্পর্কিত নতুন নিয়মাবলী ভারতে সংশ্লিষ্ট ক্ষেত্রের জন্য় ঐতিহাসিক এক মুহুর্তের সূচনা করেছে। তিনি আরো জানান, ড্রোনের নতুন নিয়মাবলীগুলি সংশ্লিষ্ট ক্ষেত্রের সঙ্গে যুক্ত স্টার্ট আপ বা নতুন উদ্যোগ সংস্থাগুলি  এবং বহু যুবক – যুবতীকে যথেষ্ট সাহায্য করবে।  

একগুচ্ছ ট্যুইট বার্তায় প্রধানমন্ত্রী বলেছেন;  

“ড্রোন সম্পর্কিত নতুন নিয়মাবলী ভারতে সংশ্লিষ্ট ক্ষেত্রের জন্য় ঐতিহাসিক এক মুহুর্তের সূচনা করেছে। বিশ্বাস এবং স্বপ্রত্যায়নের মধ্য দিয়ে নতুন নিয়মাবলী তৈরি হয়েছে। অনুমতি লাভ, বিভিন্ন যন্ত্রাংশ সংগ্রহের জন্য অহেতুক জটিলতা কমানো কথা বিবেচনা করে নতুন নিয়ম তৈরি করা হয়েছে।  

ড্রোনের নতুন নিয়মাবলীগুলি সংশ্লিষ্ট ক্ষেত্রের সঙ্গে যুক্ত স্টার্টআপ সংস্থাগুলি এবং বহু যুবক – যুবতীকে যথেষ্ট সাহায্য করবে। এর ফলে নতুন নতুন উদ্ভাবন এবং ব্যবসা বাণিজ্যের সুযোগ তৈরি হবে। ভারতকে ড্রোন নির্মাণের হাব হিসেবে গড়ে তুলতে  নতুন নীতির ফলে  উদ্ভাবন, প্রযুক্তি এবং কারিগরি ক্ষেত্রে দেশ আরো  শক্তিশালী হবে। ”   

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages