জলপাইগুড়িতে করলা নদীর ওপর নতুন সেতু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জলপাইগুড়িতে করলা নদীর ওপর নতুন সেতু

Share This

জলপাইগুড়িতে করলা নদীর ওপর নতুন সেতু


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 19/08/2021 : বহু বছরের দাবি পূরণ হল। আজ থেকে শুরু হলো গোরীহাট সংলগ্ন করলা নদীর উপর সেতুর কাজ।

রাজ‍্য সরকারের ইরিগেশন দপ্তরের রাজ‍্য গ্রামীন সড়ক যোজনায়  প্রায় সাড়ে ছয় লক্ষ টাকা ব‍্যয়ে  তৈরি হবে সেতুটি। আজ থেকে শুরু হল এই সেতুর কাজ। যদিও এই বার আধুনিক ভাবে সেতুটি তৈরি হবে পুরনো সেতুর জায়গার কাছাকাছি জায়গায়। আগের থেকে আকারে বড় হবে সেতুটি। 

সেতুর কাজ শুরু হওয়ায় খুশি এলাকার বাসিন্দারা। দীর্ঘ কয়েক বছর বেহাল অবস্থায় ছিল সেতুটি। অথচ এই সেতু দিয়ে কয়েক হাজার মানুষ রংধামালি থেকে মোহিত নগর যাতায়াত করত। তাই আজ কাজ শুরু হওয়ায় খুশি সকলেই। আজকের শিল‍্যানাসে  উপস্থিত ছিলেন এলাকার পঞায়েত থেকে শুরু করে জেলা পরিষদের সদস্যরা। উপস্থিত ছিলেন বিধায়ক প্রদীপ কুমার বর্মা, সদর পঞ্চায়েত সমিতির সভাপতি সুজাতা কর, এলাকার পঞায়েত সঞ্জীব কর্মকার, সহ অন্যান্যরা। নারকেল ফাটিয়ে  শিল‍্যানাস এর উৎবোধন করেন  উত্তরা বর্মন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages