স্বাধীনতার প্রাক্কালে কড়া নিরাপত্তার চাদরে হুগলি জেলা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


স্বাধীনতার প্রাক্কালে কড়া নিরাপত্তার চাদরে হুগলি জেলা

Share This

স্বাধীনতার প্রাক্কালে কড়া নিরাপত্তার চাদরে হুগলি জেলা


আজ খবর (বাংলা), হুগলি, পশ্চিমবঙ্গ, 15/08/2021 : স্বাধীনতা দিবস নির্ভয়ে উদযাপিত হবে বললেন শ্রীরামপুরের ডিসিপি অরবিন্দ কুমার আনন্দ।

শনিবার সন্ধ্যায় শ্রীরামপুর থানার ইনচার্জ দিব্যেন্দু দাসের নেতৃত্বে শ্রীরামপুর পৌরসভার 29 নম্বর ওয়ার্ডের চার নম্বর রেল গেট থেকে প্রভাস নগর পর্যন্ত একটি রুট মিছিল বের করা হয়। স্বাধীনতা দিবসের প্রাক্কালে নির্ভয়ে স্বাধীনতা দিবস উদযাপনের জন্য পুলিশ একটি রুট মিছিল করেছে।  পুলিশ প্রতিটি অপরাধমূলক কর্মকাণ্ডের ওপর নজর রাখছে।  শ্রীরামপুরের ডিসিপি  অরবিন্দ কুমার আনন্দ, শ্রীরামপুর থানার ইনচার্জ দিব্যেন্দু দাস এবং সমস্ত পুলিশ সদস্য রুট মিছিলে জড়িত ছিলেন।  

ডিসিপি অরবিন্দ কুমার আনন্দ জানান, "চন্দননগর পুলিশ কমিশনারেটের নির্দেশে স্বাধীনতা দিবসকে সামনে রেখে কমিশনারেটের অধীন থানা এলাকায় একটি রুট মিছিল বের করা হচ্ছে।  সকল পাবলিক প্লেস, মল, জনবহুল এলাকা, জনাকীর্ণ মার্কেট, মার্কেট এন্ট্রি এবং এক্সিট পয়েন্টে ব্লক চেকিং এবং রুট মিছিল করা হচ্ছে।  পুলিশ সকল অপরাধমূলক কর্মকান্ডের উপর কড়া নজর রাখে।  হোটেল, ধাবা, রেস্টুরেন্ট পাবলিক প্লেসে বিশেষ চেকিং চলছে।  নিরাপত্তার ব্যবস্থা অনেকটাই  মজবুত করা হয়েছে।"  তিনি আরও বলেন, "এবার যে ধরনের কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে, তাতে মানুষ নির্ভয়ে স্বাধীনতা দিবস শান্তিপূর্ণভাবে পালন করতে পারবেন।"

রিপোর্ট : রাকেশ চক্রবর্তী 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages